শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০, ১২:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতে মুসলমানদের উপর বর্বরোচিত হামলা ॥ নবীগঞ্জে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নিউইয়র্ক পুলিশের লেফটেন্যান্ট হলেন হবিগঞ্জের সৈয়দ সুমন মান সম্পন্ন শিক্ষা অর্জন করতে হবে-বিমান প্রতিমন্ত্রী শহরে মোটর সাইকেল চাপায় এক শিশুর মৃত্যু দুই উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে ৩৯ লাখ টাকার চেক ও অস্বচ্ছলদের মাঝে কম্বল বিতরণ করেছেন এমপি আবু জাহির লন্ডন সিটি যুবদলের নতুন কমিটি আকমাল সভাপতি শাহজাহান সম্পাদক নবীগঞ্জে ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগ ৭ জন গ্রেপ্তার ভারতে মুসলমানদের উপর হামলা, মসজিদে আগুন প্রতিবাদে বানিয়াচঙ্গে বিক্ষোভ ও দোয়া মাহফিল নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত মাধবপুরে ৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
নবীগঞ্জের বুরহানপুর ও কাফির গাওয়ে পৃথক হামলা ও সংঘর্ষে ৫ জন আহত

নবীগঞ্জের বুরহানপুর ও কাফির গাওয়ে পৃথক হামলা ও সংঘর্ষে ৫ জন আহত

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলা ইনাতগঞ্জ ইউনিয়নের বুরহানপুর গ্রামের কৃষক আব্দুল হাদি (৫০) মৃত্যু শয্যায়। প্রতিপক্ষের লোকজনের হামলায় আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।
জানা যায়, ওই গ্রামের ক্বারী আরিফ উল্ল্যার পুত্র কৃষক আব্দুল হাদি গতকাল রবিবার বেলা অনুমান আড়াই টার দিকে তার জমিতে গরু ধান খাইতে দেখেন। এ সময়  তিনি গরুর মালিক একই এলাকার মানিকপুর গ্রামের সিকান্দার আলীর পুত্র সঞ্জব আলী কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের কোদালের আঘাতে আব্দুল হাদি গুরুতর আহত হন। আশপাশের লোকজন ঘটনাটি দেখতে পেরে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎক আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
অপর দিকে নবীগঞ্জ উপজেলার কাফির গাঁও গ্রামে গাছের ডাল কাটা নিয়ে সংঘর্ষে ৫জন আহত হয়েছেন। গুরুতর আহত ওই গ্রামের সায়েস্তা হোসেনের পুত্র জাকির হোসেন (৩০) ও থালই মিয়ার পুত্র ফিরুজ জামান (২০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা যায়, ওই এলাকার বাগাউড়া গ্রামের ফজলু মিয়া ও তার পুত্র কামেস মিয়ার সাথে গাছের ডাল কাটা নিয়ে গতকাল রোববার দুপুরে জাকির হোসেনের কথা কাচাকাচি হয়। এক পর্যায়ে সংঘর্ষ বাধে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com