সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আউশকান্দি ইউনিয়ন চেয়ারম্যান হারুন ও মেম্বার দুলালের বিরুদ্ধে ধর্ষণ মামলা বানিয়াচঙ্গে গৃহবধু হত্যার ঘটনায় মামলা দায়ের ॥ গ্রেফতারকৃত অনিক পান্ডেকে জেল হাজতে প্রেরণ পূজার শুভেচ্ছা বিনিময়কালে এমপি আবু জাহির ॥ মন্ডপে প্রবেশকারীদের অবশ্যই মাস্ক পড়া বাধ্যতামূলক করুন শহরের ২নং পুল এলাকা থেকে বিপুল ইয়াবাসহ ২ ব্যক্তি আটক করাঙ্গীনিউজ’র একযুগ পূর্তি অনুষ্ঠানে অশোক মাধব রায় ॥ পত্রিকাটি ১২ বছর যাবত সমাজ বিনির্মানে কাজ করছে জেনে সত্যি আমি অভিভুত আজমিরীগঞ্জ শিবপাশা সড়কে ধান রোপন করে প্রতিবাদ সংবাদ প্রকাশ হওয়ায় কর্তৃপক্ষের কাজ শুরু হাসপাতাল থেকে দালাল সন্দেহে এক ব্যক্তি আটক হিন্দু ধর্মে পূজা-অর্চনা বিজ্ঞানসম্মত পইল নতুন বাজারে দুঃসাহসিক চুরি মোস্তাক আহমেদের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ
নবীগঞ্জে ৭ মামলার পলাতক আসামী ইয়াহিয়া অধরা

নবীগঞ্জে ৭ মামলার পলাতক আসামী ইয়াহিয়া অধরা

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার গজনাইপুর গ্রামে নারী নির্যাতনসহ ৭ মামলার পলাতক আসামী মোঃ ইয়াহিয়া পুলিশের চোখ ফাকি দিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। এতে ন্যায় বিচার পাওয়া বিচার প্রার্থী সংশয় প্রকাশ করেছেন।
মামলার বিবরণে জানা যায়, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর গ্রামের সৈয়দ উল্লার পুত্র ইয়াহিয়া তার স্ত্রী মিম বেগমকে ৫ লাখ টাকা যৌতুকের জন্য বেধড়ক মারপিট করেন। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। গত ১০ সেপ্টেম্বর ইয়াহিয়াকে প্রধান আসামি করে হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ আদালতে মিম বেগম মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে রুজু করার জন্য নবীগঞ্জ থানাকে নির্দেশ দেন। পরে নবীগঞ্জ থানা পুলিশ ২২ সেপ্টেম্বর মামলাটি রুজু করে। এরপর তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হলেও প্রভাবশালী এক চেয়ারম্যানের কারণে পুলিশ তাকে অদ্যাবদি গ্রেফতার করেনি। এদিকে মামলার বাদি মিম বেগম জানান, মামলা তুলে নিতে ইয়াহিয়া ও তার লোকজন প্রতিনিয়ত সে সহ তার পরিবারের লোকজনকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। তিনি জানান, ইয়াহিয়ার বিরুদ্ধে ৫০ লাখ টাকার প্রতারণার অভিযোগে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গজনাইপুর গ্রামের নুর মিয়া ওরফে ইকবাল বাদি হয়ে মামলা দায়ের করেন। সে মামলায় তার বিরুদ্ধে পরোয়ানা রয়েছে। এ ছাড়া গজনাইপুর গ্রামের চেরাগ আলী বাদি হয়ে হত্যার চেষ্টা ও চুরিসহ দুইটি মামলা, নুর মিয়া ওরফে ইকবাল বাদি হয়ে প্রতারণার অভিযোগে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। সে মামলাগুলিতেও তার বিরুদ্ধে পরোয়ানা রয়েছে। তিনি আরও জানান, নুর মিয়া ওরফে ইকবাল মিয়ার সহায় সম্পদ, গাড়ি, বাড়িসহ ৪০ লাখ টাকার মালামাল প্রতারণার মাধ্যমে আত্মসাতের ও প্রায় ৫০ লাখ টাকার জমি বন্ধকের নামে প্রতারণার অভিযোগ এনে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উপ-মহাপরিদর্শক সিলেট রেঞ্জ বরাবরে গত ২৪ মে লিখিত অভিযোগ দায়ের করেন। মামলার বাদি আরও জানান, ওই এলাকার প্রভাবশালী চেয়ারম্যানসহ বেশ কয়েকজনের দাপটে সে প্রকাশ্যে এসব অপকর্ম করে বেড়াচ্ছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে প্রশাসনের উচ্চ পর্যায়ে বিভিন্ন সময় অভিযোগ দেয়ার পরও সে প্রকাশ্যে ঘুরছে। তাকে গ্রেফতার করা হচ্ছে না। তবে নবীগঞ্জ থানা পুলিশ জানিয়েছে তাকে ধরতে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com