বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে হত্যাকারী ঘাতকের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ৪১০ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে নার্সারী ছাত্র শাহরিয়ার তানভীরের ঘাতককে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের সময় বেঁেধ দিয়ে মানববন্ধন করেছে গ্রামবাসী ও শিক্ষার্থীরা। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয় ৫/৬নং বাজারের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ছাত্র/ছাত্রীসহ প্রায় সহ¯্র্রাধিক মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।
মানববন্ধন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তাগণ বলেন, নার্সারী ছাত্র শাহরিয়ার তানভীর ফুল ফোটার আগেই অকালে ঝরে গেল। এটা দূর্ঘটনা নয় এটি একটি হত্যাকান্ড। চালক যখন ধাক্কা দেয় তখন মাইক্রোবাসের সামনের বাম্পারে ঝুলে ছিল শিশু তানভির। এ সময় শত শত পথচারী চিৎকার করে চলন্ত মাইক্রোবাসটি থামানোর কথা বললেও চালক গাড়ীটি থামায়নি। গাড়ীটি থামাতে হয়তো বাচাঁনো যেত কোমলমতি শিশুটিকে। সেটা আর হলো না। চালক তখন আরো বেশি গতিতে মাইক্রোবাসটি চালিয়েছিল। আর যাতে কোন মায়ের বুক খালি না হয় সে জন্য ২৪ ঘন্টার মধ্যে মাইক্রোসহ চালককে গ্রেফতার চাই এবং দ্রুত বিচার আইনে এর সর্বোচ্চ বিচার নিশ্চিত করতে হবে। অন্যথায় বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে কঠোর আন্দোলনের হুশিয়ারি জানানো হয়। সাংবাদিক তৌহিদুর রহমান পলাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ২নং উত্তর-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, বিশিষ্ট পঞ্চায়েরত ব্যক্তিত্ব মো. আঙ্গুর মিয়া, মুত্তাকিন বিশ্বাস, গরীব হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আওলাদ মিয়া, মাওলানা মসিউর রহমান, ছাত্র জমিয়ত কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা এখলাছুর রহমান রিয়াদসহ শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক এবং গণমাধ্যমের কর্মীবৃন্দ। উল্লেখ্য, গত বুধবার বেপরোয়া চালকের কারনে মাইক্রো গাড়ীর চাপায় নিহত হয় স্কুল ছাত্র শাহরিয়ার রহমান তানভীর (৬)। তানভীর সদরের দেওয়ান দিঘীর উত্তর পাড়ের দিনমজুর আতাবুর রহমানের পুত্র। সে গরীব হোসেন মহল্লা এ এইচ এম কিন্ডার গার্ডেনের প্লে গ্রুপের ছাত্র ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com