মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

ইনাতগঞ্জে ৫২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম সোমবার, ২৪ জুন, ২০১৯
  • ৪৫৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ শামীম আহমদ (৩৫) কে ৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে। গ্রেফতাকৃত শামীম উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের রয়ফর উল্লার পুত্র। গতকাল রোববার সন্ধ্যায় ইনাতগঞ্জ ফাঁড়ির এসআই এমরান হোসেন, এএস আই রুবেল ও এএসআই অনিক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মধ্যসমত এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার দেহ তল্লাশি করে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। পুলিশ পরিদর্শক সামছদ্দিন খাঁন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে প্রতারণা টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে সিলেট কতোয়ালী থানায় দায়েরকৃত মামলায় মুরাদ মিয়া (৩৬) কে গ্রেফতার করেছে ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ। মুরাদ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের লতিবপুর গ্রামের মৃত তাজ উদ্দিনের পুত্র। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইকবাল হোসেন জানান, চাকুরী দেয়ার নাম করে অনেক লোকের কাছ থেকে টাকা নেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সিলেট কতোয়ালী থানায় দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com