বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ পৌর নির্বাচনে বহিস্কৃত নেতাকে নৌকা প্রতীক বরাদ্ধের প্রতিবাদে যুবলীগের মানববন্ধন

  • আপডেট টাইম সোমবার, ১০ জুন, ২০১৯
  • ৫৫৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে মনোনয়ন বানিজ্যের মাধ্যমে বহিস্কৃত নেতাকে নৌকা প্রতীক বরাদ্ধের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে হবিগঞ্জ জেলা যুবলীগ। গতকাল রবিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচিতে কয়েকশত নেতাকর্মী অংশ নেন।
মানববন্ধনকালে বক্তারা বলেন, বিগত পৌরসভা নির্বাচনে দলের সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচন করে যে প্রার্থী নৌকার পরাজয় নিশ্চিত করেছিলেন তাকেই মনোনয়ন বাণিজ্যের মাধ্যমে এবার নৌকা প্রতিক বরাদ্ধ করা হয়েছে। এবার দলের ত্যাগী নেতা ও বিগত নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমকে ষড়যন্ত্রের মাধ্যমে মনোনয়ন বঞ্চিত করা হয়েছে। এতে করে সাধারণ নেতাকর্মীদের মাঝে হতাশা বিরাজ করছে। এ ব্যাপারে কেন্দ্রের হস্তক্ষেপ কামনা করেন তারা। অন্যথায় আবারও মেয়র পদ থেকে আওয়ামীলীগের বঞ্চিত হওয়ার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড থেকে বঞ্চিত হবে হবিগঞ্জের জনগন। জেলা যুবলীগ সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তৃতা করেন, জেলা যুবলীগ সহ-সভাপতি শওকত আকবর সোহেল, সাংগঠনিক সম্পাদক সফিকুজ্জামান হিরাজ, তাজ উদ্দিন আহমেদ তাজ, মঈন উদ্দিন চৌধুরী সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ডা. ইশতিয়াক রাজ চৌধুরী।
উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রউফ মাসুক, গৌতম রায়, আব্দুর রহমান মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম, মোতাহের হোসেন রিজু, সাংগঠনিক সম্পাদক ফৌরদৌস আহমেদ, এম এ হাকিম, বিপুল রায়, মোঃ নূধ হোসেন, শাহরিয়ার চৌধুরী সুমন, এডভোকেট মহিউদ্দিন সোহেল, জাহির মিয়া, মোঃ ফারুক মিয়া, আলম মিয়া, জাহির মিয়া, কামাল আহমেদ, ইমতিয়াজ জাহান শাওন, ইকবাল হোসেন খান, দেলোয়ার হোসেন খান, আবুল কাসেম রুবেল, আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক বাবলু রায়, যুগ্ম আহবায়ক মমিনুর রহমান সজিব সহ জেলা ও পৌর যুলীগের অংসখ্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com