বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ইনাতগঞ্জে ফিসারীতে বিষ প্রয়োগ করে মাছ নিধন ॥ থানায় অভিযোগ

  • আপডেট টাইম শনিবার, ৬ অক্টোবর, ২০১৮
  • ৪৫১ বা পড়া হয়েছে
472,0,1656,0,1701,96,1024,74,81,215,59287,0

নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত হাজি তসখ উল্লার পুত্র আমিনুর রহমানের মালিকানাধীন মধ্যসমত কালা মিয়ার তল (ফিসারী) আমিন এগ্রো কমপ্লেক্সে রাতের আধারে বিষ প্রয়োগ করে মাছ নিধন করা হয়েছে। এ ঘটনায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে উল্লেখ করে আমিনুর রহমান ৬ জনকে আসামী করে নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হচ্ছে, মধ্যসমত গ্রামের মৃত আজেফর উল্লার পুত্র সিরাজ উদ্দিন, তার ৫ ছেলে লিটন মিয়া, ছালেহ আহমদ, ছালে নুর, ছালেহ হক, মোঃ আবু।
অভিযোগে আমিনুর রহমান উল্লেখ করেন, তিনি ইনাতগঞ্জ পূর্ব বাজার হাজী তশখ উল্লা অটো রাইসমিল লিমিটেড ও আমিন এগ্রো কমপ্লেক্সের স্বত্ত্বাধিকারী। বিগত এক সপ্তাহ পূর্বে তার আত্মীয় আবু মিয়া ও তার পরিবারকে আসামীরা মারপিট করেন। আহত আবু মিয়ার চিকিৎসার জন্য আমিনুর রহমান আর্থিক সহযোগিতা করেন। আবু মিয়া এ ঘটনায় মামলা দায়ের করলে গত ২ অক্টোবর বিজ্ঞ আদালত ৪জন জামিন প্রার্থণা করলে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়। পরে জামিনে মুক্তি পেয়ে আমিনর রহমানকে হুমকী প্রদান করে। অভিযোগে তিনি বলেন, বিবাদীগণ পূর্ব পরিকল্পনানুযায়ী রাত ১০টার দিকে ফিসারীতে বিষ প্রয়োগ করে চলে যায়। এতে সকল মাছ মারা যায়। ইনাতগঞ্জ ফাড়িঁর পুলিশ পরিদর্শক সামছদ্দিন খাঁন ঘটনাস্থল পরিদর্শন করেন। এতে ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ফিসারীর মালিক আমিনুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com