মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভিজিএফ’র ২ লাখ টাকা ছিনতাইকারী মনির পুলিশের খাচাঁয় শহরতলীর কাকিয়ারআব্দায় গাইড ওয়াল নির্মাণ ॥ ফুসে উঠেছে এলাকাবাসী মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে দেশ-এমপি আবু জাহির নিউইয়র্কে নবীগঞ্জের সন্তান পুলিশ সুপার আব্দুল ওয়াহাবকে সংবর্ধনা নবীগঞ্জের জহুরপুরে সংঘর্ষের ঘটনায় মামলা ॥ অভিযুক্ত আবু সামা গ্রেপ্তার মাধবপুরে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও বিয়ার সহ ৪ জন আটক নবীগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আসিফ ৪ মাস পর গ্রেফতার নবীগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধু’র মৃত্যুর ঘটনায় মামলা ॥ স্বামী গ্রেফতার নবীগঞ্জের করাগাও গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবক আব্দুল হাকিমের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক
বানিয়াচঙ্গে মাকে পিটিয়েছে সন্তান

বানিয়াচঙ্গে মাকে পিটিয়েছে সন্তান

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার আওয়াল মহল গ্রামে আলা বানু (৭৫) নামে এক নারীকে পিটিয়ে আহত করেছে পাষন্ড সন্তান। আহত অবস্থায় ওই বৃদ্ধাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার (৯ জুলাই) সন্ধ্যায় এই ঘটনাটি ঘটে। আহত আলা বানু ওই গ্রামের মৃত ছনু মিয়ার স্ত্রী। স্থানীয় সূত্রে জানা যায়, আলা বানুর ২য় সন্তান তাজুল মিয়া তার মায়ের কিছু জমি অন্য ভাই-বোনদের না দিয়ে নিজে একা হাতিয়ে নেয়ার চেষ্টা চালিয়ে আসাছিল। এরই ধারাবাহিকতায় সম্প্রতি তাজুল মিয়া একটি জায়গা তার নামে দলিল করে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে আলা বানুকে। এতে আলাবানু রাজী না হওয়ায় ক্ষিপ্ত হয়ে তাজুল ইসলাম তার মাকে রাস্তায় ফেলে মারপিট করতে থাকে। শোর চিৎকার শোনে আশপাশের লোকজন এগিয়ে এসে আলা বানুকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।
হাসপাতালে ভর্তি আলা বানু জানান, তার কাছে সকল সন্তানই সমান। অন্য সন্তানদের না দিয়ে শুধ তাজুলকে না দেয়ায় তাকে মারপিট করেছে। তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। এ ব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, এ ব্যাপারে লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com