বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি ॥ সর্বত্র ছাত্রলীগের নেতা কর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য

  • আপডেট টাইম রবিবার, ১৩ মে, ২০১৮
  • ৬৯৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি গঠিত হয়েছে। অনেক জল্পনা-কল্পনার অবসান শেষে ওই কমিটির অনুমোদন দেয় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদ। কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন কমিটি দু’টির অনুমোদন দেন। উপজেলা ছাত্রলীগের কমিটিতে শাহ ফয়সল তালুকদারকে সভাপতি ও মাহবুবুর রহমান রাজুকে সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ পৌর ছাত্রলীগের কমিটিতে মোঃ বাবলু আহমেদকে সভাপতি ও সিদ্ধার্থ শংকর ভট্টাচার্য শুভ্রকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
এতে করে নবীগঞ্জ উপজেলার সর্বত্র ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে প্রানচাঞ্চল্য দেখা দিয়েছে।
জানা যায়, ২০১৬ সালে আবু সালেহ জীবনকে সভাপতি এবং সাইদুর রহমানকে সাধারণ সম্পাদক করে নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হলেও তাৎক্ষনিক এক নির্দেশে নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সকল কার্যক্রম স্থগিত ঘোষনা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এদিকে নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কার্যক্রম দীর্ঘদিন সস্থগিত থাকার পর গত বৃহস্পতিবার নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে শাহ ফয়সাল তালুকদার ও সাধারণ সম্পাদক পদে মাহবুবুর রহমান রাজু এবং নবীগঞ্জ পৌর ছাত্রলীগে মোঃ বাবলু আহমেদকে সভাপতি ও সিদ্বার্থ শংকর ভট্রাচার্য শুভকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য কমিটির অনুমোদন দেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com