বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

আপনজনের প্রান্তিক জনগোষ্ঠির মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম রবিবার, ১৩ মে, ২০১৮
  • ৩৮৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সম্প্রীতি ও সমৃদ্ধির আরেক ধাপ এ শ্লোগান নিয়ে আপনজন হবিগঞ্জের উদ্যোগে দরিদ্র ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পবিত্র রমজান উপলক্ষে শনিবার হবিগঞ্জ প্রেসক্লাবে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সংগঠনের সভাপতি হবিগঞ্জ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মোঃ তরিকুল ইসলাম হারুনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইংল্যান্ড প্রবাসী মোরশেদ আহমেদ।
বিশেষ অতিথি ছিলেন অ্যাডভোকেট ছগীর আহমেদ সাজ্জাদ, কৃষি ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ, দুবাই প্রবাসী শাহ নুরুল হক। বক্তব্য রাখেন অ্যাডভোকেট কামরুল হাছান, সহযোগী অধ্যাপক গিয়াস উদ্দিন আহমেদ চৌধুরী, পোস্ট অফিস টাউন পরিদর্শক সফিকুর রহমান তোফায়েল, হাজী মোঃ কুতুব উদ্দিন, বখতিয়ার উদ্দিন তালুকদার শাহজাহান। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ জুলফিকার আলম চৌধুরী লাল। গীতা পাঠ করেন আপনজন কোষাধ্যক্ষ জীতেশ রঞ্জন সূত্রধর।
উল্লেখ্য, আপনজন হবিগঞ্জ গত ৬ বছর ধরে পবিত্র ঈদে দরিদ্র ও অসহায়দের মাঝে কাপড় বিতরণ, শীতবস্ত্র বিতরণ, দরিদ্র ও মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে স্কুল সামগ্রী বিতরণ করে আসছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com