রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন

পূজামণ্ডপ পরিদর্শনকালে এমপি আবু জাহির ॥ দুর্নীতিমুক্ত বাংলাদেশ বিনির্মাণে আবারো নৌকায় ভোট দিন

পূজামণ্ডপ পরিদর্শনকালে এমপি আবু জাহির ॥ দুর্নীতিমুক্ত বাংলাদেশ বিনির্মাণে আবারো নৌকায় ভোট দিন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলার সবক’টি পূজামণ্ডপ পরিদর্শন করছেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। গতকাল শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত তিনি সদর উপজেলা ও পৌর এলাকার সকল মণ্ডপ পরিদর্শন করেন। এ সময় তিনি পূজারীবৃন্দের সাথে কুশল বিনিময় করেন এবং পূজামণ্ডপের সকল খোঁজ-খবর নেন।
এর আগে বৃহস্পতিবার সংসদ সদস্য দিনব্যাপী লাখাই উপজেলার সকল পূজামণ্ডপের ভক্তবৃন্দের সাথে সৌজন্য স্বাক্ষাত এবং মতবিনিময় করেন।
পরিদর্শনকালে এমপি আবু জাহির বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখে সন্ত্রাস-জঙ্গিবাদ ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ বিনির্মাণে আবারও নৌকা মার্কায় ভোট দিন। আওয়ামী লীগ দেশের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছে। তাই আগামী ২০১৯ সালের নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করবেন। আওয়ামী লীগ জাতির পিতার হাতে গড়া দল। যে দল দেশের স্বাধনীতা নিয়ে এসেছে কেবল তারাই দেশের উন্নয়ন করতে পারে। আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দল এদেশের মানুষের ভাগ্য বদলাতে পারবে না।
পূজামণ্ডপ পরিদর্শনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কমকর্তা এটিএম আজহারুল ইসলাম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ ইয়াছিনুল হক প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com