বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

হবিগঞ্জ-৪ আসনে প্রার্থীতা ঘোষণা দিলেন বিএনপি নেতা মিজানুর রহমান চৌধুরী

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ জুন, ২০১৭
  • ৪৩৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনময় সভা করেছেন হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী। পরে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। গতকাল বৃহস্পতিবার শহরের অভিজাত রেস্টুরেন্ট রয়েল ফুডে এই সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
সভায় হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে নিজের প্রার্থীতা ঘোষণা দেন মিজানুর রহমান চৌধুরী। তিনি বিএনপির দলীয় মনোনয়ন পেলে আগামী সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
সভায় মিজানুর রহমান চৌধুরী বলেন, ৯ম সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসনে আমি বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছিলাম। দলীয় মনোনয়নপত্র ক্রয় করে দলের নির্বাচনী বোর্ডের সাক্ষাতকার দিয়েছি। আগামী সংসদ নির্বাচনেও আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। তিনি বলেন, আমি ছাত্র রাজনীতি থেকে শুরু করে বিএনপির প্রতিটি আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালন করে আসছি। রাজনীতির পাশাপাশি চুনারুঘাট-মাধবপুর নির্বাচনী এলাকার মানুষের সুখে-দুখে পাশে থেকেছি। দলকে সংগঠিত করতে নিরলষভাবে কাজ করে যাচ্ছি। সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে ছিলাম নেতৃত্বের আসনে। তাই বহু মামলায় আসামী হয়েছি। একাধিকবার কারাভোগ করেছি। ২০১৬ সালে ঢাকার নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে গ্রেফতার হয়ে ৫৩ দিন কারাভোগ করেছি। তাই আমার বিশ্বাস, আমার রাজনৈকি কর্মকান্ড বিবেচনায় নিয়ে আগামী সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসনে আমাকেই মনোনয়ন দিবে বিএনপি।
মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, এনটিভি’র জেলা প্রতিনিধি ও দৈনিক খোয়াইর যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ চৌধুরী, দৈনিক বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, দৈনিক কালেরকন্ঠের প্রতিনিধি এডঃ শাহ ফখরুজ্জামান, দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি এডঃ এম এ মজিদ, ইন্ডিপেন্ডেন্ট টিভি’র প্রতিনিধি আবু ছালেহ মোঃ নুরুজ্জামান চৌধুরী শওকত, নিউজ টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি শ্রীকান্ত গোপ, দৈনিক আজকের হবিগঞ্জের বার্তা সম্পাদক আশরাফুল ইসলাম কহিনুর, দৈনিক জননীর নির্বাহী সম্পাদক শরীফ চৌধুরী, যমুনা টিভির জেলা প্রতিনিধি প্রদীপ দাশ সাগর, দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি আবু হাসিব খান চৌধুরী পাবেল, জিটিভির প্রতিনিধি মোহাম্মদ নুর উদ্দিন, মোহনা টিভির প্রতিনিধি মোঃ ছানু মিয়া, এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি এস এম সুরুজ আলী, দৈনিক সমাচারের স্টাফ রিপোর্টার জাকারিয়া চৌধুরী, এইচ এম হেলিম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com