বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

নবীগঞ্জের স্বপ্না ৩ বছর ধরে কোন খবর নেই ॥ মানবপাঁচার ॥ পাচারকারী জিলু পিতাসহ গ্রেপ্তার

  • আপডেট টাইম রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৭১ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ মানবপাঁচারের শিকার হয়ে লেবানন যাওয়ার পর থেকে ৩ বছর ধরে খোঁজ মিলছেনা নবীগঞ্জের স্বপ্নার। সে বিদেশে যাওয়ার পর তার ভাগ্যে কি ঘটেছে, এ ব্যাপারে কিছু বলতে পারছেনা স্বপ্নার পরিবার। সে বেঁচে আছে কি-না এ নিয়েও সন্দেহ করছেন তার পরিবার। পাঁচারকারীর সাথে যোগাযোগ করেও কোন সদুত্তর পাচ্ছেনা তার পরিবার। অবশেষে স্বপ্নার মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার প্রক্ষিতে পাঁচারের সাথে জড়িত পিতা-পুত্রকে গ্রেফতার করেছে পুলিশ।
Nabiganj Pic- 2পাঁচারের শিকার স্বপ্না নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাও গ্রামের নুর ইসলামের মেয়ে। গ্রেফতারকৃতরা হলেন, একই ইউনিয়নের সাতাইহাল গ্রামের হারুন মিয়া ও তার পুত্র লেবানন প্রবাসী জিলু মিয়া।
ঘটনার বিবরণে জানা গেছে, লেবানন প্রবাসী জিলু মিয়া ৩ বছর আগে স্বপ্নাকে গৃহকর্মীর চাকুরীর প্রলোভন দিয়ে লেবানন নিয়ে যায়। বিনিময়ে স্বপ্নার পিতার কাছ থেকে ৭০ হাজার টাকাও নেয় সে। সে বিদেশে যাওয়ার পর স্বপ্না তার মা-বাবার সাথে ১ দিন মোবাইল ফোনে কথা বলেছিল। এর পর থেকেই যোগযোগ নেই। এভাবেই একে একে তিন বছর পেরিয়ে গেলেও হদিছ মিলছেনা স্বপ্নার। দালালদের কাছে গেলে তারা শুধু আশ্বস্থ করেন স্বপ্না ভালো আছে, কয়েক দিনের মধ্যেই দেশে ফিরে আসবে। স্বপ্নার মা সুফিয়া বেগম জানান, এভাবে তিন বছর ধরে শুধু আশ্বাসই দিচ্ছে। সম্প্রতি জিলু মিয়া দেশে আসার খবর পেয়ে স্বপ্নার মা-বাবা তার বাড়িতে গিয়ে স্বপ্না সম্পর্কে জানতে চাইলে সে বলে স্বপ্নার আশা বাদ দিয়ে দেও। এতে সন্দেহ হয় মা-বাবার। তারা স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ মুরুব্বিদের বিষয়টি অবগত করেন। অবশেষে গত শুক্রবার রাতে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন স্বপ্নার মা সুফিয়া বিবি। এরই প্রেক্ষিতে গতকাল শনিবার সকালে জিলু মিয়া ও তার পিতা হারুন মিয়াকে গ্রেফতার করে নবীগঞ্জ থানা পুলিশ।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমান জানান, অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে মানবপাচারকারী হিসেবে জিলু মিয়া ও তার পিতা হারুন মিয়াকে গ্রেফতার করে হবিগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com