বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জ পৌর মেয়র জিকে গউছের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল শেষে বক্তারা ॥ আ.লীগের এই অপচেষ্টার জবাব এক দিন দেয়া হবে

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ মে, ২০১৬
  • ৪১০ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার টানা ৩ বারের নির্বাচিত মেয়র আলহাজ্ব জিকে গউছের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল করা হয়েছে। গতকাল সোমবার বিকালে জেলা যুবদল, জেলা কৃষকদল, জেলা ছাত্রদল ও জেলা স্বেচ্ছাসেবকদলের যৌথ উদ্যোগে এই বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি পৌরসভা মাঠ থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে এক পথসভা অনুষ্ঠিত হয়।
জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজলের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, জেলা ছাত্রদলের আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক এম এ মন্নান, মহসিন সিকদার, এমদাদুল হক ইমরান, সফিকুর রহমান সিতু, মূর্শেদ আলম সাজন, মিজানুর রহমান সুমন, শেখ মামুন, মুজিবুর রহমান, মাহবুবুর রহমান মাহবুব, মতিউর রহমান, খোকন সাহী ধনু, এডঃ গুলজার খান, রবিউল আলম রবি, নাসির উদ্দিন বাবু, তৌফিকুল ইসলাম রুবেল, মঞ্জুর উদ্দিন মঞ্জু, সবুজ মিয়া, সাদিকুর রহমান লিটন, গোলাম মাহবুব, জি কে ঝলক, আবুল বাশার ইসা, সেলিম আহমেদ, শামীম আহমেদ, তাজুল ইসলাম, মোঃ ফজলু, আব্দুস সোবহান, শেখ মখলিছ, মনসুর হাসিন, আব্দুল কাইয়ুম, সৈয়দ রুহেব, আনোয়ার হোসেন বাদল, শামছুর রহমান জুয়েল, শামীম, রহমত আলী নরত্তোম দাস, বাদসা সিদ্দিকী, মনির হোসেন, বেলাল মিয়া, রুবেল, ইকবাল, রুখন, জুমন, ওলিউর রহমান হান্নান, হেলাল আহমেদ বাবু, রাসেল আহমেদ, রুহেল খান, নয়ন, সাইফুর রহমান, রায়হান শাহ, আরিফ হোসেন, কৌশিক, হাফিজ, দেবাষিশ, তানভির, নাসির, শাহিনুর রহমান জয়, রনি চৌধুরী, মুর্শেদ চৌধুরী, বশির মিয়া, আব্দুল মালেক, আব্দুর রউফ ও নজির হোসেন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যে মেয়র জিকে গউছকে কিবরিয়া হত্যা মামলায় জড়ানো হয়েছে। এই সরকার বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে বিএনপির প্রত্যেকটি নেতাকর্মীকে হয়রানী করছে। বিএনপির নেতাদেরকে মামলায় জড়িয়ে আওয়ামীলীগ নেতারা খালি মাঠে গোল দেয়ার দিবা স্বপ্ন দেখছে। কিন্তু তাদের স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। আওয়ামীলীগের এই অপচেষ্টার সমোচিত জবাব এক দিন দেয়া হবে। বক্তারা বলেন- আওয়ামীলীগ নেতাদের জানা নেই এর পরিনাম কত ভয়াবহ। যা অতিতে সকল স্বৈরশাসকের হয়েছে। বক্তারা অবিলম্বে মেয়র জি কে গউছের মুক্তির দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com