শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ভালবেসে বিয়ে করেও সংসার করা হল না শরীফ ও হেনার

  • আপডেট টাইম রবিবার, ১৫ নভেম্বর, ২০১৫
  • ৪২৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ভালবাসার টানে বিয়ে করেও সংসার করা হল না শরীফ ও হেনার। অবশেষে প্রেমিকার ভাইসহ প্রেমিককে আটক করা হয়। দিনভর নাটকের পর রাতে রহস্যজনক কারণে তাদের ছেড়ে দিল হবিগঞ্জ সদর থানা পুলিশ। গতকাল শনিবার বিকালে হবিগঞ্জ সদর হাসপাতাল এলাকা থেকে তাদেরকে আটক করে করা হয়েছিল।
জানা যায়, বানিয়াচং উপজেলা সদরের আদর্শ বাজার গ্রামের রবিউল আওয়ালের কন্যা হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের অনার্স অধ্যয়নরত ছাত্রী হেনার সাথে আত্মীয়তার সুত্রে ৩ বছর পূর্বে পরিচয় হয় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাপরতলা গ্রামের মনির চৌধুরীর পুত্র দুবাই প্রবাসী শরীফ চৌধুরী (৩২) এর সাথে। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শরীফ প্রায় সময়ই হেনার বাড়িতে অবস্থান করতো। পরে তারা সিদ্ধান্ত নেয় ঘর বাঁধার এবং সকলের অগোচরে হবিগঞ্জ কোর্টে এফিডেভিটের মাধ্যমে বিয়েও করে। পরে এরা সদর উপজেলার পাইকপাড়া এলাকায় বসবাস করতে থাকে। গতকাল সকালে হঠাৎ শরীফ কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে হবিগঞ্জ শহরে আসে। এদিকে বাড়িতে না পেয়ে হেনা ও তার আত্মীয় স্বজন স্বামী শরীফের খোজে বের হয়। গতকাল দুপুরে হেনার ভাই শহরের হাসপাতাল এলাকায় ঘুরাফেরা করতে দেখে শরীফকে। এ সময় তাদের মাঝে বাকবিতন্ডা হয়। এক শরীফকে আটক করে হেনার ভাই। খবর পেয়ে সদর থানা পুলিশ হাসপাতাল এলাকা থেকে মরীফ ও হেনার ভাইকে আটক করে থানায় নিয়ে আসে। খবর পেয়ে তাদের অভিভাবকরা থানায় আসেন। এদিকে বিষয়টি জানতে পেরে শহরে সাংবাদিকরা থানায় ছুটে যান। এ সময় আটককৃতদের তথ্য নিয়ে ওসি তদন্ত বিশ্বজিৎ দেব সাংবাদিকদের সাথে লুকোচুরি শুরু করেন। এ সময় সাংবাদিকদের ম্যানেজ করার চেষ্টা চালায় একটি পক্ষ। এদিকে তাদের আটকের পর লিটন নামে এক ব্যক্তি বিষয়টি রফাদফা করতে ছুটোছুটি শুরু করে। রফাদফার নামে হাতিয়ে নেয় টাকা। দিনভর নাটক শেষে সন্ধ্যায় হবিগঞ্জ সদর থানা পুলিশ রহস্যজনক কারণে আটককৃতদের ছেড়ে দেয়। এ ব্যাপারে ওসি তদন্ত জানান, কোন অভিযোগ না থাকায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com