শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

প্রধানমন্ত্রী’র জনসভায় সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহন হচ্ছে-এমপি আবু-জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ নভেম্বর, ২০১৪
  • ৪০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৯ নভেম্বর হবিগঞ্জে আসছেন। প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে ওয়ার্ড, ইউনিয়ন, থেকে শুরু করে পৌরসভা ও উপজেলা পর্যায়ে ব্যাপকভাবে প্রচার করতে নেতাকমীদের প্রতি আহবান জানান, হবিগঞ্জ-সদর ও লাখাই আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাডঃ মোঃ আবু জাহির। তিনি বলেন, আগামী ২৯ নভেম্বর জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে সফল করতে দলীয় সকল পর্যায়ের নেতা কর্মীকে তৃণমৃল পর্যায়ে কাজ করতে হবে। এ সভায় লাখো মানুষের সমাগম হবে বলে তিনি আশাবাদী।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমণকে সামনে রেখে এ জনসভা সফল করতে হবিগঞ্জ সদর উপজেলা হবিগঞ্জ পৌরসভা ও শায়েস্তাগঞ্জে পৌর আওয়ামীলীগ আয়োজিত পরামর্শ সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি অ্যাডঃ মোঃ আবু জাহির উপরোক্ত কথাগুলো বলেছেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী সকালে নবীগঞ্জে গ্যাস ফিল্ডে পাইপ লাইন ও বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের উদ্বোধন করে দুপুরে হবিগঞ্জ শহরের জনসভায় এসে যোগদান করবেন। হবিগঞ্জে আধুনিক স্টেডিয়াম, বৃন্দাবন সরকারী কলেজের একাডেমিক ভবন, মাস্টারস কোর্স চালু, কলেজ হোস্টেল, পাসপোর্ট অফিস ভবন, নার্সিং ইনস্টিটিউটসহ যোগাযোগ ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন হয়েছে। গত মঙ্গলবার রাতে শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগের উদ্যোগে রেলওয়ে কলোনী স্কুল প্রাঙ্গণে ও গতকাল বুধবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলা এবং রাতে হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের উদ্যোগে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৃথক পরামর্শসভা অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, জেলা আওয়মীলীগের সহ-সভাপতি শরিফ উল্লা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডঃ আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ সভাপতি অ্যাডঃ নিলাদ্রী শেখর টিটু, সাধারন সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ ছালেক মিয়া, সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, সদর উপজেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, আব্দুল মুকিত ও সদর উপজেলা যুবলীগ সভাপতি ফজল উদ্দিন তালুকদার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com