শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিচি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম আর নেই চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ আশ্রয়ণ প্রকল্পে খাবার বিতরণ করলেন এমপি আবু জাহির লন্ডনে মিসিগান হবিগঞ্জ এসোসিয়েশনের সাবেক সভাপতি শাহীন আহমেদের সাথে যুক্তরাজ্যে মতবিনিময় অনুষ্টিত পবিত্র আশুরা আজ কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র উদ্যোগে ”দুর্যোগ ব্যবস্থাপনা ও জরুরী স্বাস্থ্যসেবা বিষয়ক কর্মশালা” অনুষ্ঠিত ৩৯ বছরের বর্ণাঢ্য শিক্ষকতার ইতি টেনে অরবিন্দের অশ্রুসিক্ত বিদায় বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ সকলের সহযোগিতায় পরিবেশবান্ধব শহর গড়ে তোলবো-পৌর মেয়র সেলিম চুনারুঘাটে সিসিমপুর প্রকল্পের সমাপ্তিকরণ কর্মশালা অনুষ্টিত

ইউসিসি ও অগ্রগামী নার্সিং ভর্তি কোচিং সেন্টারের অভিভাবক সমাবেশ অনুষ্টিত

  • আপডেট টাইম শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ১২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ইউসিসি ও অগ্রগামী নার্সিং ভর্তি কোচিং হবিগঞ্জ শাখায় অভিভাবক সমাবেশ ও মাসিক মেধামূল্যায়ন পরীক্ষার ফলাফল প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে শিক্ষার্থীদের অভিভাবকদের হাতে গত এক মাসের স্টুডেন্ট পার্ফমেন্স রিপোর্ট তুলে দেওয়া হয় এবং গত বছর অগ্রগামী নার্সিং ভর্তি কোচিং থেকে হবিগঞ্জ সরকারি নার্সিং এন্ড মিডওয়াইফারি কলেজে চান্সপ্রাপ্তদের মেডিকেল ইকুইপমেন্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এড. শাহ ফখরুজ্জামান, মিরাশি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মালেক আহমেদ, ইঞ্জিনিয়ার আজিজুর রহমান ইকবাল ও ইউসিসি হেড অফিসের শিক্ষক মীর সবুজ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন উপ-সহকারী ভূমি কর্মকর্তা সিদ্দিকুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com