শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

জেলা জাতীয় পার্টির সম্মেলন সফল করায় সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ

  • আপডেট টাইম সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ১৩৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা জাতীয় পার্টির সম্মেলনে বিভিন্ন উপজেলা/পৌর নেতৃবৃন্দ যেভাবে আগ্রহভরে সম্মেলেনে এসেছেন এবং পারস্পরিক শ্রদ্ধা ধরে রেখে নিজস্ব বক্তব্য রেখেছেন, তা রাজনীতিতে চমৎকার দৃষ্টান্ত স্থাপন করেছে। সেই জন্য সম্মেলনে আগত সকল নেতৃবৃন্দের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি জাতীয় পার্টির বিপ্লবী মহাসচিব সহ আগত জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দকে। আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি, সারা জেলা থেকে আগত জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের প্রতি। তারা তীব্র গরম উপেক্ষা করে যেভাবে পার্টির ও দেশের স্বার্থে সাড়া দিয়ে সম্মেলন সফল করেছেন এবং একই সাথে ধন্যবাদ জানাই আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত বাহিনীসমূহের। তাদের সার্বিক সহযোগিতা ছাড়া এতো বড় আয়োজন নির্বিঘ্নে সম্পন্ন করা যেতো না। সেই সাথে হবিগঞ্জবাসীর প্রতিও কৃতজ্ঞতা জানাচ্ছি। এই সম্মেলন সফল করতে আপনাদের সহযোগি মনোভাব স্বরণীয় হয়ে থাকবে। মিডিয়া সংশ্লিষ্ট সকলের প্রতি বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি। আপনারা সম্মেলনের সংবাদ খুবই ইতিবাচকভাবে প্রচার করে সুস্থ রাজনীতির সুবাতাস দেশময় ছড়িয়ে দিতে সহয়তা করেছেন। এছাড়া এই সম্মেলন আয়োজনে যে যেভাবে সহায়তা করেছেন, তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি এবং মহান আল্লাহর দরবারে তাদের সকলের জন্য প্রার্থনা করছি।
সর্বোপরি একটি সফল সম্মেলন সম্পন্ন করতে পেরে মহান রাব্বুল আলামিনের শুকরিয়া আদায় করছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব জালাল উদ্দীন খাঁন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com