শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

এমপি আবু জাহির ও তাঁর সহধর্মীনি করোনা মুক্ত

  • আপডেট টাইম সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ১৩৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি ও তাঁর সহধর্মিনী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার করোনামুক্ত হয়েছেন। গত শনিবার জাতীয় সংসদের আরটিপিসিআরে নমুনা দিলে তাঁদের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। তাঁরা বর্তমানে শারীরিকভাবে সুস্থ ও হবিগঞ্জ শহরের বাসভবনে অবস্থান করছেন। গত ৯ এপ্রিল পবিত্র ওমরাহ পালন শেষে ফেরার পর সংসদ অধিবেশনে যোগ দিতে নমুনা পরীক্ষা করলে এমপি আবু জাহিরের শরীরে তৃতীয়বারের মতো করোনা সনাক্ত হয়। পরদিন তাঁর সহধর্মীনী আলেয়া আক্তার নমুনা পরীক্ষা করালে তিনিও করোনা ভাইরাসে আক্রান্ত সনাক্ত হন।
এদিকে, তৃতীয়বার করোনা আক্রান্ত হওয়ার পর তাঁদের সুস্থতা কামনায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ নানা শ্রেণি পেশার মানুষ বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন করেন। এজন্য এমপি আবু জাহির তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।
এর আগে মহামারী শুরুর প্রথম বছর ২০২০ সালের অক্টোবর মাসে প্রথমবার করোনায় আক্রান্ত হয়েছিলেন সংসদ সদস্য। পরের বছরের ২১ জুলাই তিনি দ্বিতীয়বার আক্রান্ত হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com