বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

পবিত্র ওমরাহ্ পালনে স্বপরিবারে মেয়র সেলিমের সৌদি গমন ॥ দোয়া কামনা

  • আপডেট টাইম বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ১০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম পবিত্র ওমরাহ্ পালন করতে সৌদি আরব গমন করেছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তিনি পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে স্বপরিবারে সৌদি আরবের উদ্দেশ্যে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমান হতে দেশ ছেড়ে যান।
দেশত্যাগের পূর্বে তিনি হবিগঞ্জ পৌরবাসীর দোয়া কামনা করেন। পবিত্র মক্কা ও মদীনায় ওমরাহ্’র যাবতীয় পর্ব সমূহ সুষ্টু ও সুন্দরভাবে পালন শেষে যাতে সুস্থ শরীরে হবিগঞ্জে ফিরতে পারেন সে জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com