শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

২০ হাজার অসহায় পরিবার পেল সায়হাম গ্রুপের ইফতার সামগ্রী

  • আপডেট টাইম সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ৯৬ বা পড়া হয়েছে

আলমগীর কবির, মাধবপুর থেকে ॥ দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপের উদ্যোগে প্রতি বছরের ন্যায় চলতি বছরও মাহে রমজান উপলক্ষে হবিগঞ্জের মাধবপুর, চুনারুঘাট, ব্রাহ্মণবাড়িয়া, নাসিরনগর ও সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলায় ইফতার সামগ্রী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের প্রত্যন্ত গ্রাম এলাকার দরিদ্র ও দুস্থ ২০ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, তেল, চিনি, চুলা, ডাল, লবণ ও সেমাই। সায়হাম গ্রুপের চেয়ারম্যান ও সিআইপি সৈয়দ মোঃ ফয়সল ও সায়হাম গ্রুপের পরিচালক ও মাধবপুর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহানের পক্ষ হতে গতকাল রোববার সায়হাম গ্রুপের সিনিয়র ম্যানেজার মোঃ ইরশাদ চৌধুরী উপস্থিতিতে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন- হাজী অলিউল্লাহ, হামিদুর রহমান হামদু, প্রেসক্লাবের সাবেক সভাপতি আলাউদ্দিন আল রনি, আদাঐর ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলম, চৌমুহনী ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবর রহমান সোহাগ, ধর্মঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল, বুল্লা ইউনিয়নের সাবেক সামসুল ইসলাম মামুন, শাহাজাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ চৌধুরী, সাবেক কাউন্সিলর গোলাপ খান, সাবেক কাউন্সিলর আবুল বাশার, কাউন্সিলর শেখ জহির, কাউন্সিলর আফজাল পাঠান, ফজলুর রহমান বুলেট, সায়হাম গ্রুপের কর্মকর্তা মোস্তফা কামাল বাবুল, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর কবির, স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমূখ উপস্থিত ছিলেন।
দ্রব্যমূল্য বৃদ্ধি মধ্যে কর্মহীন মানুষেরা এই ত্রাণ পেয়ে সন্তোষ প্রকাশ করেন। সায়হাম গ্রুপের পক্ষ হতে ইফতার সামগ্রী বিতরণ করে প্রত্যন্ত এলাকায় কর্মহীন মানুষকে সহযোগিতা করায় প্রশংসা করেছেন জনপ্রতিনিধিরাসহ বিশিষ্টজনেরা। উল্লেখ্য, সায়হাম গ্রুপের চেয়ারম্যান সৈয়দ মোঃ ফয়সল এলাকায় শিল্পস্থাপনের পাশাপাশি আর্থ সামাজিক অবস্থার উন্নয়নেরও ব্যাপক ভুমিকা রাখছেন। ইফতার সামগ্রী বিতরণ করা, শিক্ষা বৃত্তি প্রদান, শীতের কম্বল বিতরণ, টিউবওয়েল স্থাপন সহ নানা ধরনের অবকাঠামো উন্নয়নের ধারা অব্যাহত রাখার পাশাপাশি ভবিষ্যতে এর কার্যক্রম আরো বিস্তৃত করার কথা জানান সায়হাম গ্রুপ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com