বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

চুনারুঘাটে রবিউলের নামে সেতু উদ্বোধন করলেন বিমান প্রতিমন্ত্রী

  • আপডেট টাইম শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ১৪৮ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার ১নং গাজীপুর ইউনিয়নের গনকিরপাড় হতে পশ্চিম ডুলনা খালের উপর নির্মিত রবিউল সেতুর উদ্বোধন করেছেন হবিগঞ্জ-৪ আসনের জাতীয় সাংসদ ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী আলহাজ্ব এড. মাহবুব আলী।
গত বৃহস্পতিবার (৩০ মার্চ) ইফতার পূর্ব মূহুর্তে সেতুটি উদ্বোধনকালে প্রতিমন্ত্রী বলেন- রবিউল ক্লাসের ফাস্ট বয় ও মেধাবী ছিল। এলাকাবাসীর দাবি ছিল এখানে একটি ব্রীজ হোক। সবার দাবীর প্রতি সম্মান জানিয়ে এবং রবিউলের স্মৃতিকে ধরে রাখার জন্য আমরা সেদিনই সিদ্ধান্ত নিয়েছিলাম এখানে এবটি ব্রীজ দেওয়ার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রত্যেক যায়গায় রাস্তাঘাট, ব্রীজ ও কালভার্ট তৈরী হচ্ছে। আমাদের চুনারুঘাটেও সমস্ত যায়গায় এ উন্নয়নের ধারা অব্যাহত আছে। আমাদের স্কুল গুলোতেও চার তালা বিল্ডিং হয়েছে। খোয়াই ও করাঙ্গী নদীর উপর অনেকগুলো ব্রীজ হয়েছে।
উল্লেখ্য ২০১৭ সালের ১৩ জুলাই এই ছড়ার ভাঙ্গায় পরে স্কুল ছাত্র রবিউল নিখোঁজ হয়। কয়েক ঘন্টা পর তার মৃতদেহ পাওয়া যায়। পরে এলাকাবাসী সেতুটি নির্মানের জন্য জোরদাবী করে আসছিলেন।
গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল আহমেদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক, উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার আলী, আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাশেদুল হক, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি মোঃ জামাল হোসেন লিটন, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী, মোঃ জাকির হোসেন পলাশ, মানিক সরকার, মোস্তাফিজুর রহমান রিপন প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com