শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ প্রতিটি ইউনিয়নের টিম নিয়ে ফুটবল টুর্ণামেন্টের ঘোষণা

  • আপডেট টাইম শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ১১১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের একটি করে টিম নিয়ে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট আয়োজনের ঘোষণা দিয়েছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি গতকাল হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নে নসরতপুর ফ্রেন্ডস ক্লাব আয়োজিত ‘এমপি আবু জাহির ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই ঘোষণা দেন।
এ সময় এমপি আবু জাহির বলেন, খেলাধূলা যুব সমাজকে মাদকসহ নানা অপরাধ থেকে দূরে রাখে। এজন্য বর্তমান সরকার দেশে খেলাধূলার উন্নয়নে নানা উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছে। এ সময় তিনি নসরতপুর মাঠের উন্নয়ন করার আশ্বাস দিয়েছেন।
অনুষ্ঠানে হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান শামীম, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম, হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রদীপ দাশ সাগর, মার্চেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাচ্চু, সাবেক জিপি আশরাফ উদ্দিন, মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য রফিক মিয়া প্রমুখ।
গোলশূণ্য ফাইনাল খেলায় ট্রাইবেকারে নসরতপুর টিমকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় উমেদনগর টিম। পরে ফুটবল টুর্ণামেন্টে বিজয়ী উমেদনগর দলের হাতে একটি ফ্রিজ ও রানার্সআপ দলের হাতে রঙিন টেলিভিশন তুলে দেন এমপি আবু জাহির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com