শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

জনগণের অধিকার প্রতিষ্ঠায় দিনরাত কাজ করে যাচ্ছি-ডা. রেজা কিবরিয়া

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৭৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ পররাষ্ট্রমন্ত্রীর সাম্প্রতিক দেয়া বক্তব্যের তীব্র সমালোচনা করে বাংলাদেশ গণ অধিকার পরিষদের আহবায়ক ড. রেজা কিবরিয়া বলেছেন, আওয়ামীলীগের পররাষ্ট্রমন্ত্রী, কোটিপতি ব্যবসায়ী, ব্যাংকের মালিক এবং ছাত্রলীগ বেহেশতে আছে কিন্তু দেশের সাধারণ মানুষ বেহেশতে নেই। তারা খুব কষ্টে আছে। সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতকে নিয়ে পররাষ্ট্রমন্ত্রী বক্তব্যে দুই দেশের সর্ম্পকের অবনতি হবে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে নবীগঞ্জ ও বাহুবল উপজেলায় পথসভা শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। ড. রেজা কিবরিয়া বলেন, আমি রাজনীতিতে এসেছি জনগণের অধিকার ফিরিয়ে দিতে। জনগণের সকল অধিকার প্রতিষ্ঠায় আমরা দিনরাত কাজ করে যাচ্ছি। এ সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় আসেনি তাই তারা জণগণের কথা চিন্তা করে না। জনগণের প্রতি তাদের কোন দায়বদ্ধতা নেই। তাই তারা নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম বাড়িয়ে মানুষের জীবন দুর্বিষহ করে তুলেছে। গুম, খুন এখন তাদের নিত্য দিনের ব্যাপার। তিনি আরো বলেন, আগামী নির্বাচন হবে একটি নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে এবং স্বচ্ছ ব্যালটে। এ সরকার যদি আরো দেড় বছর ক্ষমতায় থাকে তাহলে দেশের অবস্থা শ্রীলংকার চেয়েও ভয়াবহ আকার ধারন করবে।
আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তিনি বলেন, আগামী নির্বাচনে আমরা ৩০০ আসনে প্রার্থী দেব তবে এখনও সেটি চুড়ান্ত হয়নি। এছাড়াও ড. রেজা ২ হাজার আলিম উলামাদের জেল হাজত থেকে মুক্ত করা এবং বেগম খালেদা জিয়ারও মুক্তির দাবিও জানান। এর আগে ড. রেজা কিবরিয়া নবীগঞ্জের আউশকান্দি, সদরঘাট, দেবপাড়া, পানিউমদা, পুটিজুরি, মিরপুর ও বাহুবল বাজারে পথসভায় বক্তব্য রাখেন এবং গণসংযোগ করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গণ অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক চৌধুরী আশরাফুল বারী নোমান, সহ সদস্য সচিব শাহ আজাদ আলী, হবিগঞ্জ গণ অধিকার পরিষদের সদস্য সচিব আবুল হোসেন জীবন, সহসভাপতি এম এ খালেক, কেন্দ্রীয় সদস্য শাহাবুদ্দিন শুভ, নবীগঞ্জ উপজেলা গণ অধিকার পরিষদের আহবায়ক রজব আলী, সদস্য সচিব নুরুল আমিন পাঠান, হবিগঞ্জ সদর উপজেলা গণ অধিকার পরিষদের আহবায়ক এম এ রকিব জালাল, সদস্য সচিব জাকারিয়া মিয়া, হবিগঞ্জ জেলা ছাত্র অধিকারের সভাপতি মোহাম্মদ রাসেলসহ আরও অনেকেই।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com