শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

লাখাই ভবানীপুর দূর্গাপূজা মন্ডপে বীর মুক্তিযোদ্ধা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে

  • আপডেট টাইম সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৩৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেছেন, বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। তিনি বীর মুক্তিযোদ্ধাদের অবদান কৃতজ্ঞ চিত্তে স্মরণ করেন এবং পূজা মন্ডপ এর পক্ষ থেকে এ ব্যাতিক্রমী আয়োজনের জন্য আয়োজকদের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, সকলকে সাথে নিয়ে হবিগঞ্জ-৩ আসনে কেউ কোন ধরনের সাম্প্রদায়িক দাঙ্গা ও উস্কানীমুলক কর্মকান্ডের চেষ্টা করলে তা কঠোর হস্তে দমন করা হবে। শতবর্ষী প্রাচীন ভবানীপুর বড়বাড়ী সার্বজনীন দূর্গাপূজা মন্ডপ কমিটির পক্ষ থেকে আয়োজিত বিজয়া দশমী, বীর মুক্তিযোদ্ধা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির উপরোক্ত কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, বুল্লা ইউনিয়ন চেয়ারম্যান শেখ মোক্তার হোসেন বেনু, এডঃ খোকন চন্দ্র গোপ ও অমূল্য চন্দ্র রায়। বিশিষ্ট ব্যাংকার মনমোহন দাশ ও ব্যাংকার অসীম কুমার দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন প্রিয়াংকা পাল চৌধুরী, মঞ্জুশ্রী দাশ পুরকায়স্থ, অপর্ণা সরকার, চাঁদনী দাশ ও ডাঃ জ্যোতির্ময়ী দাশ। অতিথিবৃন্দকে উত্তরীয় পড়িয়ে দেন ডাঃ অনুজ কান্তি দাশ, সুনীল চন্দ্র দাশ, লিটন চন্দ্র দাশ ও নীহার চন্দ্র দাশ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাংকার অনুপ কান্তি দাশ।
লাখাই উপজেলার ভবানীপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা অবনী মোহন দাশ (অবঃ প্রধান শিক্ষক) ও নীলকান্ত দাশ (অবঃ পুলিশ)কে উত্তরীয় পড়িয়ে দেন এবং সম্মাননা স্মারক তুলে দেন প্রধান অতিথি মোঃ আবু জাহির এমপি। সভায় বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় গ্রামের গুনীজনদের সম্মাননা প্রদান করা হয়। তন্মধ্যে রতœগর্ভা মা ক্যাটাগরিতে চপলা রানী দাশ, নমিতা রানী দাশ (অবঃ শিক্ষক), জ্যোতিকা রানী দাশ, কল্পনা রানী দাশ, সন্ধ্যা রানী দাশ, নিভা রানী দাশ ও সাবিত্রী রানী দাশ। ভবানীপুরের কৃতি সন্তান প্রথম এফসিপিএস (সার্জারী) ডাঃ অনুজ কান্তি দাশ, প্রথম পিএইচডি ডিগ্রী অর্জনকারী ড. প্রীতেশ রঞ্জন দাশ, প্রথম কন্যা ডেন্টিস্ট ডাঃ কাকলী রানী দাশ। বৌরতœ ক্যাটাগরীতে ফাল্গুনী পুরকায়স্থ (এসপি) ও রিবন রূপা দাশ (শিক্ষক)। জয়িতা ক্যাটাগরীতে মালতী রানী দাশ, সুনীতি রানী দাশ, সরস্বতী রানী দাশ, ঝর্ণা রানী দাশ, ফুল রানী দাশ, প্রনতি রানী দাশ। মরনোত্তর সম্মাননা প্রদান করা হয় স্বর্গীয় দীনেশ চন্দ্র দাশ, স্বর্গীয় কুমুদ রঞ্জন দাশ, স্বর্গীয় অনিল চন্দ্র দাশ (শিক্ষক), স্বর্গীয় দীনেশ রঞ্জন দাশ (শিক্ষক), স্বর্গীয় যোগেশ চন্দ্র দাশ, স্বর্গীয় দেবেন্দ্র দাশ, স্বর্গীয় অভিনয় চন্দ্র দাশ, স্বর্গীয়া প্রমীলা দাশ। মনীন্দ্র চন্দ্র দাশ সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com