বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

চুনারুঘাটে করোনায় আক্রান্ত হয়ে মহিলার মৃত্যু ॥ নতুন করে ৪০ জন আক্রান্ত

  • আপডেট টাইম সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ করোনায় আক্রান্ত হয়ে চুনারুঘাটে আরো একজন মারা গেছেন। নিহত মহিলার নাম মনোয়ারা বেগম (৬৫)। তার বাড়ি চুনারুঘাট উপজেলায়। করোনার উপসর্গ দেখা দিলে তিনি নমুনা দিলে গত ৩ জুন পজেটিব রিপোর্ট আসে। পরে তার শারীরিত অবস্থার অবনতি ঘটলে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তিনি মারা যান। এ নিয়ে জেলায় মোট মৃত্যু সংখ্যা ২৩ জন।
এদিকে গতকাল হবিগঞ্জ জেলায় নতুন করে আরো ৪০ জন আক্রান্ত হওয়ার রিপোর্ট এসেছে। ৮৪ জনের নমুনা পরীক্ষা করে ৪০ জন আক্রান্ত হয়। আক্রান্তের হার ৪৭.৬%। এর মধ্যে হবিগঞ্জ সদর উপজেলার ১৬ জন, নবীগঞ্জ উপজেলার ৯জন, মাধবপুর উপজেলার ৬জন, চুনারুঘাট উপজেলার ৪ জন, বাহুবল উপজেলার ৩ জন ও লাখাই উপজেলার ২জন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ৩ হাজার ২১০ জন, সুস্থ হয়েছেন ২ হাজার ১৩২ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com