শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে মানা হচ্ছে না সরকারের বিধি নিষেধ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৩৭২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে মানা হচ্ছেনা সরকারের কঠোর বিধিনিষেধ। এতে কার্যত কোন ব্যবস্থা নিচ্ছেনা প্রশাসন। গতকাল সোমবার প্রথম দিনেই সকাল থেকে নবীগঞ্জ শহরে চলছে অবাধে ব্যবসা বানিজ্য এবং মাস্ক বিহীন লোকজনের আনাগোনা। বাস চলাচল বন্ধ থাকলেও অবাধে চলছে সিএনজি ও টমটম। তবে উপজেলা প্রশাসন সোমবার সকাল ১০ টায় শহরে মাইকিং করে সরকারের প্রজ্ঞাপনের বিষয়ে জনসাধারণকে জানানো হয়।
সুত্রে জানা যায়, দেশে চলমান মহামারি করোনা পরিস্থিতির কারনে রবিবার বিকালে সরকার কটোর বিধি নিষেধ আরোপ করে প্রজ্ঞাপন জারি করেন। উক্ত প্রজ্ঞাপনে বলা হয় পণ্যবাহী যানবাহন ও রিক্সা ব্যতিত সকল প্রকার গণপরিবহন বন্ধ থাকবে। বিষয়টি নিশ্চিত করবেন আইনশৃংখলা বাহিনী। সকল শপিংমল, মার্কেট ও কমিউনিটি সেন্টার বন্ধ থাকবে, খাবারের দোখান হোটেল রেস্তোরা সোমবার সকাল ৮ থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা রাখা যাবে। তবে হোটেলে বসে খাওয়ানো যাবেনা। মাস্ক পড়ার জন্য সর্বসাধারণকে জনসচেতনতা সৃষ্টি করার জন্য বলা হয় উক্ত প্রজ্ঞাপনে। সরকারের এই কটোর বিধি নিষেধ আরোপ করার পরও সোমবার সকাল থেকেই নবীগঞ্জের চিত্র ভিন্ন। ভোর ৬ টা থেকে ব্যবসায়ীরা তাদের দোকান খোলে ব্যবসা শুরু করেন। হোটেলে হোটেলে লোকজনের ভীড়। বাস চলাচল বন্ধ থাকলেও অবাধে চলছে সিএনজি, টমটম গাড়ী। অধিক যাত্রী ও অতিরিক্ত ভাড়া আদায় করছে তারা। এমন অভিযোগ করছেন যাত্রী সাধারণ। মার্কেট, শপিং মলে লোকজনের প্রচুর সমাগম। টহলরত পুলিশের গাড়ীর পাশেই লক্ষ্য করা গেছে মাস্ক বিহীন মানুষের অবাধ বিচরন। এদিকে সোমবার সকাল ১০ টার দিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শহরে মাইকিং করা হয়। এতে সোমবার ভোর ৬ টা থেকে সরকারের কটোর বিধি নিষেধের কথা বলা হয়। যা সাধারণ মানুষের মাঝে হাস্যরসের সৃষ্টি করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com