শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

চুনারুঘাটে এফ-এন ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে ৪০০ পরিবারে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম রবিবার, ১০ মে, ২০২০
  • ৪২৪ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ করোনা ভাইরাসের সময় যারা গরীবের চাল যারা চুরি করে, তাদের কাছে কাফনের কাপর বিতরণ করতে দিলে তারা কাফনের কাপরও আত্মসাৎ করবে। যে দায়িত্ব দেশের নেতারা নেওয়ার কথা কিন্ত একজন গিয়াস উদ্দিন লন্ডনে থেকেও নিজের দেশের অসহায় মানুষের কথা ভেবে ত্রাণ বিতরণ করছেন। তিনি আরও বলেন, তার মত লন্ডন প্রবাসী লোকজন যদি চুনারুঘাটে আরো কয়েকজন থাকে, তাহলে আমার মনে হয় চুনারুঘাটের কোন অসহায় মানুষ না খেয়ে মরতে হবে না। লন্ডন থেকেও করোনা ভাইরাসের প্রভাবে ঘরবন্দী মানুষের কথা চিন্তা করে সরকারের পাশাপাশি প্রবাসীরা যদি সহযোগিতা না করতেন তাহলে অনেক মানুষ না থাকতে হতো। গতকাল শনিবার সকাল ১১টায় চুনারুঘাটে এফ-এন (ফাতেমা-নুর) ফাউন্ডেশন ইউ.কে’র উদ্যোগে ৪শ’ পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন উপরোক্ত কথাগুলো বলেছেন। এ উপলক্ষে উপজেলার কেউন্দা লন্ডনী বাড়িতে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন-বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও তরুণ সমাজকর্মী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। এ সময় উপস্থিত ছিলেন, এটিএন বাংলার জেলা প্রতিনিধি আব্দুল হালিম, সোনালী ব্যাংক বাহুবল শাখার ব্যাবস্থাপক মোঃ আব্দুল কাইয়ুম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম হবিগঞ্জ জেলা শাখার আহ্বায়ক মোঃ সিরাজুল ইসলাম জীবন, মোঃ আব্দুল হালিম, বাংলা টিভি ৭১ এর প্রতিনিধি মোঃ রহমত আলী, ফাউন্ডেশনের সদস্য মোঃ আলমগীর, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি খন্দকার আলাউদ্দিন, সাধারণ সম্পাদক রায়হান আহমেদ, চুনারুঘাটে ব্যকস নেতা সাজিদুল ইসলাম, কেউন্দা গ্রামের সাবেক মেম্বার রাহিদ মিয়া, মীর শানু মিয়াসহ অনেক।
এফ-এন ফাউন্ডেশন ইউ.কের ফাউন্ডার চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন বলেন, এফএন ফাউন্ডেশন থেকে সমাজের অবেহলিত মানুষকে সব সময় সহযোগিতা করে যাচ্ছি আমরা। দেশের ক্রান্তিলগ্নে মানুষের পাশে দাঁড়াতে সকলের সহযোগিতা চাই। আপনি এবং আমার একটু সহযোগিতাই পারে অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে। আসুন যার যার অবস্থান থেকে করোনা ভাইরাসে প্রভাবে কর্মহীন হয়ে পড়া ঘরবন্দী মানুষের মাঝে কিছু খাদ্য বিতরণের উদ্যোগ গ্রহণ করি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com