বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

মাধবপুরে চিনে ফেলায় টমটম চালককে খুন ॥ আদালতে ৩ কিশোর কিলারের স্বীকারোক্তি

  • আপডেট টাইম সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ৫১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥
মাধবপুরে কিশোর গ্যাং এর সদস্যদের চিনে ফেলায় টমটম চালক আউয়ালকে নির্মম ভাবে খুন করে নির্জন চা বাগানে ফেলে টমটম নিয়ে পালিয়ে যায় কিশোর দুর্বৃত্তরা। রোববার সন্ধ্যায় কিশোর গ্যাংগের ৩ সদস্য হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ নূরুল হূদা চৌধুরীর আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়।
একটি মোবাইল ফোনের সূত্র ধরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর গোলাম মোস্তফা রোববার ভোর রাতে উপজেলার বেলঘর ও সন্তোষপুর গ্রামে অভিযান চালিয়ে বনগাঁও গ্রামের ফুরুক মিয়ার ছেলে মোঃ জুবায়েদ মিয়া (১৬), বেলঘর গ্রামের আদম আলীর ছেলে মোঃ মোশারফ মিয়া (১৭) ও একই এলাকার নাসির মিয়ার ছেলে মোঃ সজীব মিয়া (১৭) নামে কিশোর কিলারকে গ্রেফতার করে। এ সময় মোবাইল, হত্যার কাজে ব্যবহৃত ছোড়া ও টমটম উদ্ধার করা হয়।
রোববার সন্ধ্যায় হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ নূরুল হূদা চৌধুরীর আদালতে হাজির করলে ৩ কিশোর অপরাধী টমটম চালক আউয়ালকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী হাত-পা বেঁধে চুরিকাঘাত করে জবাই করে খুন করে লাশ নির্জন চা বাগানে ফেলে মোবাইল ফোন ও টমটম নিয়ে যায় বলে স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্ধি দেয়। এ হত্যাকান্ডের সঙ্গে ৭জন এবং টমটম বেচাকেনার সঙ্গে আরও ২ জন জড়িত থাকার কথাও স্বীকার করেন।
তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা জানান গত ১৭ মার্চ একটি সংঘবদ্ধ ইজিবাইক চোর চক্র উপজেলার বেঙ্গাডোবার গ্রামের আরিছ মিয়ার ছেলে আব্দুল আউয়াল (২০)কে চা বগানে বেধে রেখে তার ইজিবাইকটি ছিনতাই করবে বলে পরিকল্পনা করে পরদিন ১৮ মার্চ তারা চা বাগানে ঘুরতে যাবে বলে ভাড়া করে আব্দুল আউয়ালকে নিয়ে যায় সুরমা চা বাগানের কিবরিয়াবাদ এলাকায়। চা-বাগানের ভেতরে গিয়ে আব্দুল আউয়ালকে বেধে ফেলার পরে তারা বুঝতে পারে সে তাদের চিনে ফেলেছে ফলে তারা তাকে হত্যা করে লাশ চা বাগানের নির্জন ছনছড়ি এলাকায় ফেলে রেখে মোবাইল ও ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। ১৯ তারিখ টমটমের মালিক কামাল মিয়া থানায় একটি সাধারন ডায়েরী করেন। ওইদিন রাতে সুরমা চা-বাগানের ছনছড়ি এলাকা থেকে গলাকাটা আউয়ালের লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে আউয়ালের মামা শাহজাহান অজ্ঞাতনামা আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।
থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন জানান- আউয়াল হত্যাকান্ডের পরদিনই চৌমুহনী এলাকা থেকে টমটমটি উদ্ধার করে পুলিশ। বাকী অপরাধীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com