বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

রাজনীতির মঞ্চ আলাদা হলেও এলাকার উন্নয়নে সকলের অংশগ্রহণ প্রয়োজন-এমপি মজিদ খান

  • আপডেট টাইম বুধবার, ২ আগস্ট, ২০১৭
  • ৪১৫ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং সদরের ঐতিহ্যবাহী এড়ালিয়া মাঠে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হবিগঞ্জ-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান। এ উপলক্ষে বানিয়াচং প্রাক্তন খেলোয়াড় কল্যাণ সমিতি ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়। উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সিংহের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওছার শোকরানা ও যুবলীগ নেতা সাহিবুর রহমানের যৌথ সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান। বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান। প্রধান অতিথির বক্তব্যে এমপি মজিদ খান বলেন, পড়া লেখার পাশাপাশি খেলাধুলার প্রতি সমান গুরুত্বারোপন করতে হবে, খেলাধূলার মাধ্যমে মনকে সুস্থ ও সতেজ রাখা যায়। এই মিনি স্টেডিয়াম একদিন পুর্নাঙ্গ স্টেডিয়ামে রূপান্তরিত হবে। রাজনীতির ক্ষেত্রে আলাদা মঞ্চ থাকতে পারে কিন্তু এলাকার উন্নয়নের ক্ষেত্রে দলমত নির্বিশেষ সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এসময় তিনি ফুটবলের পাশাপাশি একটি ক্রিকেট টুর্নামেন্টেরও আয়োজন করার ঘোষণা দেন । এই জন্য সকলের সহযোগীতা কামনা করেন তিনি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি রেখাছ মিয়া। অনুষ্টানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, ২নং ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, ৩নং ইউপির চেয়ারম্যান হাবিবুর রহমান, শ্রমিকলীগের আহবায়ক এড.মুর্শেদুজ্জামান লুকু, প্রাক্তন খেলোয়াড় এডঃ শওকত আলী খান, প্রাক্তন ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি জালাল উদ্দিন খান বাবুল, সাবেক ব্যাংকার মোঃ ফজলু মিয়া ও বিসিসি’র সভাপতি ফজল উল্লাহ খান, জাতীয় ক্রীড়া পরিষদের নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলাম, সাংবাদিক মোঃ আঙ্গু মিয়া। পরে উপজেলা প্রাক্তন ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির নেতৃবৃন্দকে সম্মাননা ক্রেস্ট তোলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য নেতৃবৃন্দ।
উল্লেখ্য, শেখ রাসেল মিনি স্টেডিয়ামে  রয়েছে একটি প্যাভিলিয়ন গ্যালারি, একতলা বিশিষ্ট পাবলিক টয়লেট ও মাঠের চারপাশে দর্শকদের জন্য ৩৫টি বেঞ্চ নির্মাণ যা বাস্তবায়ন করছে জাতীয় ক্রীড়া পরিষদ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। সমাবেশের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন সাংবাদিক শিব্বির আহমেদ আরজু।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com