বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট টাইম মঙ্গলবার, ৪ জুলাই, ২০১৭
  • ৬০৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নানা আয়োজনের মধ্য দিয়ে হবিগঞ্জে জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শহরের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বাড্স কেজি এন্ড জুনিয়র স্কুল মঞ্চে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এনটিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি হারুনুর রশিদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জহির। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক সাবিনা আলম, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হায়াতুন-নবী, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তাফা রফিক, হবিগঞ্জ সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ জিয়া উদ্দিন, বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ জমির আলী, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, বিশিষ্ট কবি ও সাহিত্যিক তাহমিনা বেগম গিনি, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, বাড্স কেজি এন্ড জুনিয়র স্কুলের অধ্যক্ষ মোঃ নুর উদ্দিন জাহাঙ্গীর, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আবু ছালেহ মোঃ নুরুজ্জামান চৌধুরী শওকত, ইনার হুইল ক্লাবের প্রেসিডেন্ট অ্যাডভোকেট তাহমিনা খান প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর আব্দুল আউয়াল মজনু। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন হবিগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি রোটারিয়ান মিজানুর রহমান, চলচ্চিত্র পরিচালক মুক্তাদির ইবনে সালাম, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি সায়েদুজ্জামান জাহির, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি প্রদীপ দাস সাগর, একাত্তর টিভির জেলা প্রতিনিধি শাকিল চৌধুরী, নিউজ ২৪ ফোর জেলা প্রতিনিধি শ্রীকান্ত গোপ, দৈনিক হবিগঞ্জের বাণীর সম্পাদক জিয়া উদ্দিন দুলাল, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ছানু মিয়া, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি এসএম সুরুজ আলী, দৈনিক খোয়াইর স্টাফ রিপোর্টার নুরুল হক কবির, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন রাজু, হবিগঞ্জ স্কুল এন্ড কলেজের শিউলী রানী দাস, সাবিনা ইয়াছমিন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেন, এনটিভি একটি জনপ্রিয় টিভি চ্যানেল। এই চ্যানেলটির মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন তথ্য উপাত্ত, শিক্ষা সংস্কৃতির প্রচার করছে ঠিক একইভাবে সকল টেলিভিশনে এক ঝাঁক তরুণ-তরুণী কাজ করায় এর খ্যাতি বাড়ছে। হবিগঞ্জ জেলা প্রতিনিধি হারুনুর রশিদ চৌধুরী দীর্ঘদিন ধরেই এ টেলিভিশনটিতে দক্ষতার সাথে কাজ করে যাচ্ছেন। এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকীতে হারুনুর রশিদ চৌধুরীকে অভিনন্দন জানাই। পাশাপাশি তার মাধ্যমে টিভি চ্যানেল কর্তৃপকে শুভেচ্ছা জানাই। তিনি বলেন, আমরা সাংবাদিকদের মাধ্যমে বস্তুনিষ্ট সংবাদ প্রত্যাশা করি। হবিগঞ্জের অনেক উন্নয়ন হয়েছে। এক সময় হবিগঞ্জকে অবহেলিত বললেও আজ হবিগঞ্জকে অবহেলিত বলা যাবে না। তিনি বলেন, হবিগঞ্জে মেডিকেল কলেজ আছে, হাসপাতাল আড়াইশ’ শয্যায় উন্নীত হয়েছে। জুডিসিয়াল ভবন হয়েছে। আমাদের বৃন্দাবন কলেজে অনার্স মাস্টার্স আছে। বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ডাবল শিফট চালু হয়েছে। সব কয়টি হাই স্কুলে ভবন নির্মাণ করেছি। সকল প্রাইমারী স্কুল ও হাইস্কুলে বিনামূল্যে বই ও উপবৃত্তি দিচ্ছি। সব কিছু মিলিয়ে হবিগঞ্জকে উন্নয়নে অনেক এগিয়ে নিতে আমরা সক্ষম হয়েছি। এই সরকারের আমলে হবিগঞ্জে যে উন্নয়ন হয়েছে, সেই উন্নয়নের চিত্র এনটিভিসহ মিডিয়াগুলোতে তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান এমপি আবু জাহির। তিনি বলেন হবিগঞ্জে অনেক সম্ভাবনা রয়েছে। এখানে উন্নতমানের রিসোর্ট রয়েছে। এখানে চা বাগান রয়েছে। গ্যাসের উৎপাদন হচ্ছে। হবিগঞ্জের সব সম্ভাবনার চিত্রগুলোও মিডিয়াগুলোতে তুলে ধরার জন্য তিনি সাংবাদিকদের প্রতি আহ্বান জানান। সভায় বক্তারা বলেন, এনটিভি বাংলাদেশের জনপ্রিয় একটি চ্যানেল। এই চ্যানেলটি অত্যন্ত নিরক্ষেপতা বজায় রেখে সংবাদ পরিবেশন করছে। পাশাপাশি বিনোদনের দিক থেকেও চ্যানেলটি অনেক এগিয়ে রয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে এনটিভির মঙ্গল কামনা করেন বক্তারা।
পরে অতিথিদের নিয়ে জন্মদিনের কেক কাটেন এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে বাড্স কেজি এন্ড হাই স্কুলের শিক্ষার্থীরা নৃত্য পরিবেশন করেন এবং হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষিকা শিউলী রানী দাস তার দল নিয়ে সঙ্গীত পরিবেশন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com