বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে যুবদলের গণ সমাবেশে শেখ সুজাত এমপি একদলীয় নির্বাচন হলে গ্রামে গ্রামে সংগ্রাম কমিটি গঠন করে তা প্রতিহত করতে হবে

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৩
  • ৩৭২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়া এমপি বলেছেন, আওয়ামীগ ক্ষমতায় আসার পর থেকেই দেশে খুন, গুমের রাজনীতি শুরু করেছে। বর্তমানে তারা নির্বাচন নিয়ে নানা টালবাহানা শুরু করেছে। তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশের ৯০ ভাগ মানুষ যখন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চায়, ঠিক তখনই আওয়ামীলীগ ক্ষমতা হারানোর ভয়ে সে দাবী উপেক্ষা করে বাকশালী কায়দায় একদলীয় নির্বাচনের ষড়যন্ত্র করছে। তিনি বলেন, এই একদলীয় নির্বাচন প্রতিহত করতে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। তিনি তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান। তিনি বলেন, একদলীয় নির্বাচন হলে গ্রামে গ্রামে সংগ্রাম কমিটি গঠন করে তা প্রতিহত করতে হবে।
তিনি গতকাল রবিবার সন্ধ্যায় উপজেলার বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়ন যুবদলের উদ্যোগে স্থানীয় জগন্নাথপুর হাই স্কুল প্রাঙ্গনে অনুষ্টিত যুব-গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথা বলেন। ইউপি যুবদল সভাপতি দুলাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হিফজুর রহমানের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক শিহাব আহমদ চৌধুরী, যুবদল সভাপতি ও পৌর কাউন্সিলর এটিএম সালাম, সাধারণ সম্পাদক সোহেল আহমদ রিপন, সহ-সভাপতি আব্দুর রকিব। অন্যানের মাঝে বক্তব্য রাখেন, রিপন কান্তি দাশ, আখলাকুল হক চৌধুরী বিপ্টু, নুর আলী, আবু বক্কর সিদ্দীকি, সাইদুর রহমান, শামীম আহমদ মনা, রানা আহমদ, নুরুল আমীন, সৈয়দ জুবায়ের আহমদ, রুহেল আহমদ, আব্দুল মুমিন, সঞ্জয় দাশ, অরবিন্দু রায়, রসময় শীল, অলক দাশ, শাহানুর আলম, মিন্টু দাশ, রিপন দাশ, কল্যান দাশ, লুৎফুর রহমান, সামছু মিয়া প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com