বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে বকেয়া বেতনের দাবীতে সড়ক ও কোর্যাটার অবরোধ

  • আপডেট টাইম সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৩৮৭ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ ৩ মাসের বকেয়া বেতন, টিফিন বিল ও প্রডাকশনে বেসিকের দাবীতে মাধবপুরে সড়ক অবরোধ ও কোয়ার্টার ঘেরাও করেছে শ্রমিকরা। সোমবার ২০ এপ্রিল সকালে উপজেলার নয়াপাড়া শাহপুর এলাকাতে অবস্থিত জি এস সুয়েটারস লিঃ এর শতাধিক শ্রমিক এ আন্দোলনে অংশ নেয়। সকাল ৯টায় ধর্মঘর-শায়েস্তাগঞ্জ সড়কে ইট দিয়ে ব্যরিকেড সৃষ্টি করে সোয়েটারস ফ্যাক্টরির ভাড়া করা স্টাফ কোয়ার্টার অবরোধ করে রাখে। খবর পেয়ে মাধবপুর থানার এসআই মোসলেহ উদ্দিন ও এএসআই আতাউর রহমান, স্থানীয় ইউপি সদস্য তপু মিয়াসহ একদল পুলিশ গিয়ে উত্তেজিত শ্রমিকদের নিবৃত্ত করে সড়কে যান চলাচল স্বাভাবিক রাখে। আন্দোলনরত শ্রমিকদের মধ্যে আফরোজা, সুমন, রনি, ফরিদ জানান-দীর্ঘদিন যাবৎ আমাদের বেতন আটক করে রেখেছে। চলতি মাসেই আরো ২দিন আন্দোলন করলেও আমরা বেতন পাচ্ছিনা। না খেয়ে দেনার বোঝা মাথায় নিয়ে ঘুরছি। দোকানদার বাকী দেয়না, বাড়িওয়ালাকে ভাড়া দিতে না পেরে এই আন্দোলনের ডাক দিয়েছি। বকেয়া পাওনা পরিশোধ না করলে কর্মরত সাড়ে ৪শত শ্রমিক নিয়ে কঠোর আন্দোলন করা হবে বলে জানিয়েছে আন্দোলনরত শ্রমিকগন।
এ ব্যাপারে ম্যানেজার সেলিম আহমেদ ও সহকারী মানব সম্পদ সংস্থান বিভাগের দায়িত্বরত মোঃ সফিউল হাসান অবরোধের কথা স্বীকার করে এমডিসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে খুবদ্রুত সৃষ্ট সমস্যার সমাধান করা হবে বলে জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com