বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

শায়েস্তাগঞ্জে ১২ কিঃমিঃ বিদ্যুৎ লাইনের নির্মাণ কাজের উদ্বোধন

  • আপডেট টাইম বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৩
  • ৩৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ পৌরসভা এলাকায় ৮শ গ্রাহককে নতুন সংযোগ দিতে ১২ কিলোমিটার বিদ্যুৎ লাইনের নির্মাণ কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। এডঃ মোঃ আবু জাহির এমপি গতকাল এ নির্মাণ কাজ উদ্বোধন করেন।
শায়েস্তাগঞ্জ জামতলী প্রাঙ্গণে বিদ্যুৎ লাইন উদ্বোধন শেষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়। বিদ্যুৎ সংযোগের পর গ্যাস দেয়ার ব্যাপারে পদক্ষেপ নেয়া হবে। তিনি বলেন, এ সরকারের কাজই হল জনগণের উন্নয়ন করা। জনগণ এ সরকারকে আবারো ক্ষমতায় দেখতে চায়। কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না। তিনি বলেন জামায়াত-বিএনপি’র কাজই হল বোমা মারা আর ষড়যন্ত্র করা। তিনি ওই এলাকার মসজিদ, কবরস্থানের মেরামতের জন্য অনুদান ঘোষণা করে বলেন, যেকোনো সমস্যা হলে আমাকে জানালে তা সমাধানের ব্যবস্থা করে দেব।
সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শেখ মুজিবুর রহমান, আব্দুর মুকিত, ছালেক মিয়া, মাসুদুজ্জামান মাসুক, কামরুজ্জামান আল রিয়াদ, রজব আলী, সিতার আহমেদ, আব্দুল মুকিত, টিএম আফজল, গাজীউর রহমান ইমরান, ফখরুল হামিদ, আবু আল তালহা প্রমুখ। জনসভার শুরুতে আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগে যোগদান করেন বিশিষ্ট শিল্পপতি আবুল কাশেম শিবলু।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com