বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রাণ জেলা প্রশাসক ফুটবল টুর্ণামেন্ট শুরু

  • আপডেট টাইম বুধবার, ১০ সেপ্টেম্বর, ২০১৪
  • ৩৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের অলিপুরে ইন্ডাস্ট্রিয়াল পার্ক স্থাপন করা প্রাণ গ্র“প প্রথম বারের ন্যায় যুক্ত হয়েছে হবিগঞ্জের ক্রীড়াঙ্গনে। তাদের সংশ্লিষ্ঠতায় নতুন প্রাণের সৃষ্টি হয়েছে হবিগঞ্জের ক্রীড়াঙ্গনে। গতকাল বিকেলে শুরু হওয়া জেলা প্রশাসক গোল্ডকাপে উপছে পড়া দর্শক আর অনন্য আয়োজন সবাইকে মুগ্ধ করে। নতুন সাজে সজ্জিত জালাল স্টেডিয়াম। নান্দনিক শারীরিক কসরত। এতিম শিশুদের নিয়ে খেলোয়াড়দের মাঠে প্রবেশ। সাবেক ও বর্তমান খেলোয়াড় আর কর্মকর্তাদের উপস্থিতিতে উদ্বোধন অনুষ্ঠানটি পুর্ণতা পায়।
uঅতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানোর মধ্য দিয়ে শুরু হয় কার্যক্রম। এর পর বিয়াম ল্যাবরেটরি স্কুলের শিক্ষার্থীরা আকর্ষণীয় শারীরিক কসরত প্রদর্শন করে। এর পর আসে বিকেজিসি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়। অতিথিদের শুভেচ্ছা বক্তব্য শেষে সবাই মাঠে গিয়ে খেলোয়াড়দের সাথে পরিচিত হন। পরে বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করেন সিলেটের বিভাগীয় কমিশনার সাজ্জাদুল হাসান।
বিকেল ৪টায় শুরু হয় টুর্ণামেন্টের উদ্বোধনী খেলা। সেখানে সাইদুরের হ্যাট্রিকে হবিগঞ্জ সদর উপজেলা ৪-১ গোলে বাহুবল উপজেলা দলকে হারিয়েছে। হবিগঞ্জ সদর উপজেলার পক্ষে সাইদুরের হ্যাট্রিক ছাড়া ইসমাইল ১ গোল করেন। আর বাহুবলের পক্ষে একমাত্র গোলটি করেন মোবাশ্বির। খেলায় বিপুল দর্শক সমাগম হয়। হবিগঞ্জ সদর উপজেলা দলটি গঠন করা হয় জেলা দলের অধিকাংশ খেলোয়াড় এবং দুই বিদেশী ঘানার ইসমাইল এবং ফ্রান্সিসকে দলভুক্ত করে। এতে তাদের শক্তি বেড়ে যায় বহুগুন। মাঠে খেলায়ও তাদের আধিপত্য ছিল বেশী। সাইদুর হ্যাট্রিক করে পান সেরা খেলোয়াড়ের পুরস্কার। তবে সে বেশ কয়েকটি ভাল সুযোগ নষ্ট ও করে। বাহুবলের টনি টমপেয়ার এবং মোবাশ্বিরের খেলা সাবইকে মুগ্ধ করে।
খেলা পরিচালনা করেন আব্দুল মোতালিব মমরাজ। সেরা খেলোয়াড় নির্বাচিত করেন সাবেক জাতীয়দলের ফুটবলার মোক্তার হোসেন, ইঞ্জিনিয়ার ফনি ভূষন, শাহ কমর উদ্দিন কমরু ও বাবুল।
হবিগঞ্জের জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ও প্রাণ গ্র“পের পরিচালক মোঃ ইলিয়াছ মৃধা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক পতœী মিতা বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আবদুর রউফ, স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক দিলীপ কুমার বণিক, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী, লাখাই উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, সহ-সভাপতি আব্দুর রহমান, জিয়াউল হাসান তরফদার মাহিন, যুগ্ম-সাধারন সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ, কোষাধ্যক্ষ এডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য আজম উদ্দিন, মহিউদ্দিন চৌধুরী পারভেজ, বিভৎসু চক্রবর্তী বিভ, সফিকুজ্জামান হিরাজ, হুমায়ন কবির চৌধুরী শাহেদ, আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি শহিদুর রহমান লাল, ছালেহ আহমেদ, সদস্য আব্দুল মান্নান, আবুল কাশেম, মাহবুবুর রহমান মাসুক, জেলা ফুটবল খেলোয়াড় কল্যান সমিতির সভাপতি ফরিদুল হক ও সহ-সভাপতি আব্দুল হান্নান প্রমূখ। ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করেন শফিউল আলম শাফী।
খেলা শেষে প্রধান অতিথি ম্যান অব দ্যা ম্যাচ সাইদুরের হাতে পুরস্কার তুলে দেন।
আজ কোন খেলা নেই। আগামীকালের খেলায় অংশ গ্রহণ করবে চুনারুঘাট উপজেলা বনাম লাখাই উপজেলা।
প্রসঙ্গত, টুর্ণামেন্টে জেলার ৮টি উপজেলা দল অংশগ্রহণ করছে এবং প্রাণ গ্র“প প্রথম বারের ন্যায় টুর্ণামেন্টের স্পন্সর হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com