শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

তরুণ সমাজকে খেলাধূলায় যুক্ত করতে হবে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৭৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, পুলিশের পক্ষে একা মাদক দমন সম্ভব নয়; জনপ্রতিনিধি, সমাজের গণ্যমান্য ব্যক্তি এবং পরিবারের লোকদের পুলিশের পাশাপাশি কাজ করতে হবে। গতকাল শায়েস্তাগঞ্জ উপজেলায় মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এই ম্যাচের আয়োজন করে। সংসদ সদস্য আরও বলেন, দেশের তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে তাঁদের খেলাধূলায় বেশি করে যুক্ত করতে হবে। এজন্য সরকার দেশে বছরব্যাপি নানা ইভেন্টে খেলাধূলা আয়োজন করে থাকে। ইতোমধ্যে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামসহ ক্রীড়াক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের তথ্য তুলে ধরে তিনি সকলকে খেলাধূলায় এগিয়ে আসার আহবান জানিয়েছেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ রুহুল আমীন, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম আকবর হোসেইন জিতু, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক, হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সহকারি পরিচালক সাজেদুল হাসান প্রমুখ। গোল শূণ্য ফুটবল ম্যাচে ট্রাইব্রেকারে শায়েস্তাগঞ্জ উপজেলাকে হারিয়ে হবিগঞ্জ সদর উপজেলা জয়ী হয়েছে। পরে এমপি আবু জাহির খেলার পুরস্কার বিতরণ করেছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com