সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শহরের গেজেট দোকানে চুরির ঘটনায় বিপুল পরিমাণ মোবাইল উদ্ধার ॥ এক চোর আটক স্কুল শিক্ষিকা বিরন রূপা দাসের অস্বাভাবিক মৃত্যুতে আইনজীবি ঐক্য পরিষদের প্রতিবাদ সভা সৈয়দ মোঃ শাহজাহান কাজের বিনিময়ে কারু কাছ থেকে ১ টাকাও ঘুষ খায় না-সৈয়দ মোঃ ফয়সল সদর হাসপাতালে অজ্ঞাত নারীর খবর নিচ্ছে না কেউ? নবীগঞ্জ জে,কে উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুকুল স্যারের পরলোক গমন ॥ বিভিন্ন মহলের শোক পরকিয়া প্রেমের কারণে জীবন দিলো ফুলতারা ॥ ব্রাহ্মণডোরায় স্ত্রী খুনের ঘটনায় ঘাতক স্বামী রিমান্ডে ॥ চাঞ্চল্যকর তথ্য প্রকাশ কর্তব্যে অবহেলা ও অসদাচরণের জন্য সাময়িক বরখাস্ত ॥ বাহুবলে নকল নবিশ আবু তাহের খানের বিরুদ্ধে দুর্নীতি অনিয়মের অভিযোগ আমার জন্য সরকারি ভাবে বরাদ্ধকৃত সম্মানি নিজে ভোগ না করে জনকল্যাণে ব্যয় করে আসছি-সৈয়দ শাহজাহান শহর থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার বিভিন্ন দাবিতে কমিউনিস্ট পার্টি সিপিবি’র বিক্ষোভ সমাবেশ

নবীগঞ্জে ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষিত ৪ জনের বিরুদ্ধে অভিযোগ

  • আপডেট টাইম রবিবার, ২০ অক্টোবর, ২০১৩
  • ৩৮১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ৭ম শ্রেণীর এক ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেছে মাওঃ ক্বারী শিহাব আহমদ নামক এক মসজিদের ইমাম। এ ব্যাপারে ধর্ষিতার মা রায়না বেগম বাদী হয়ে নবীগঞ্জ থানায় ওই ইমামসহ সহযোগী ৪ জনের বিরুদ্ধে মামলা দিয়েছেন। ঘটনাটি ঘটেছে ঈদের পরদিন বৃহস্পতিবার গভীর রাতে।
জানা যায়, হবিগঞ্জ সদর থানার রাজনগর এলাকার রহমত আলীর ছেলে মাওঃ ক্বারী শিহাব আহমদ (২৪) দীর্ঘদিন ধরে উপজেলার কুর্শি ইউনিয়নের দূর্লভপুর গ্রামের জামে মসজিদে ইমামতি করে আসছেন। সেই সুবাধে একই উপজেলার দেবপাড়া ইউনিয়নের পার্শ্ববতী লতিবপুর (হুসেনপুর) গ্রামের ৭ম শ্রেণীর ছাত্রীকে স্থানীয় লোকজন নিয়ে বিয়ের প্রস্তাব দেন। মেয়ের বয়স না হওয়ায় পরিবার ওই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। গত ১৮ অক্টোবর গভীর রাতে মেয়েটি প্রাকৃতির ডাকে সারা দিতে ঘর থেকে বের হলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা মাওঃ শিহাব আহমদ স্থানীয় ২/৩ যুবকদের সহযোগীতায় মেয়েটিকে জোরপূর্বক নিয়ে ধর্ষণ করেছে। পরিবারের লোকজন খোজাঁ খুজি করে স্থানীয় লোকদের সহায়তায় মেয়ে উদ্ধার ও ইমামকে আটক করেন। পরে স্থনীয় লোকজন বিষয়টি মিমাংসার আশ্বাস দিয়ে ইমামকে ছাড়িয়ে নিয়ে কৌশলে বিদায় করে দেয়। নিরুপায় হয়ে ধর্ষিতার মা রায়না বেগম গতকাল শনিবার নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com