Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জে ১২ কিঃমিঃ বিদ্যুৎ লাইনের নির্মাণ কাজের উদ্বোধন

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ পৌরসভা এলাকায় ৮শ গ্রাহককে নতুন সংযোগ দিতে ১২ কিলোমিটার বিদ্যুৎ লাইনের নির্মাণ কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। এডঃ মোঃ আবু জাহির এমপি গতকাল এ নির্মাণ কাজ উদ্বোধন করেন।
শায়েস্তাগঞ্জ জামতলী প্রাঙ্গণে বিদ্যুৎ লাইন উদ্বোধন শেষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়। বিদ্যুৎ সংযোগের পর গ্যাস দেয়ার ব্যাপারে পদক্ষেপ নেয়া হবে। তিনি বলেন, এ সরকারের কাজই হল জনগণের উন্নয়ন করা। জনগণ এ সরকারকে আবারো ক্ষমতায় দেখতে চায়। কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না। তিনি বলেন জামায়াত-বিএনপি’র কাজই হল বোমা মারা আর ষড়যন্ত্র করা। তিনি ওই এলাকার মসজিদ, কবরস্থানের মেরামতের জন্য অনুদান ঘোষণা করে বলেন, যেকোনো সমস্যা হলে আমাকে জানালে তা সমাধানের ব্যবস্থা করে দেব।
সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শেখ মুজিবুর রহমান, আব্দুর মুকিত, ছালেক মিয়া, মাসুদুজ্জামান মাসুক, কামরুজ্জামান আল রিয়াদ, রজব আলী, সিতার আহমেদ, আব্দুল মুকিত, টিএম আফজল, গাজীউর রহমান ইমরান, ফখরুল হামিদ, আবু আল তালহা প্রমুখ। জনসভার শুরুতে আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগে যোগদান করেন বিশিষ্ট শিল্পপতি আবুল কাশেম শিবলু।