Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বানিয়াচঙ্গে স্বাস্থ্য কমপ্লেক্সের এমটিইপিআই যোবায়েরের বিরুদ্ধে জোরপূর্বক দু’স্বাস্থ্য সহকারীর স্বাক্ষর আদায়ের অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমটিইপিআই যোবায়ের আহমদের বিরুদ্ধে জোরপূর্বক দু’স্বাস্থ্য সহকারীর স্বাক্ষর আদায়ের অভিযোগ পাওয়া গেছে। স্বাস্থ্য সহকারী বিউটি রানী চৌধুরী ও সম্পা রানী দাস এ অভিযোগ দায়ের করেন।
উপজেলা জোরপূর্বক মাছ ও বিলের সরঞ্জামাদি লুটপাট করে নিয়ে যায়। এ ব্যাপারে মামলা দায়ের করলে তারা নানা ষড়যন্ত্র শুরু করে। সম্প্রতি দৌলতপুরের উল্লেখিত লোকজন জোরপূর্বক লীজকৃত ধানুয়ার ঢালা বিল থেকে প্রায় লক্ষাধিক টাকার মাটি বিক্রি করলে পরেশ সরকার বাধা দেয়। এতে তারা কোন কর্ণপাত না করায় পরেশ সরকার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দিলে ইনাতগঞ্জ তহশীল অফিসকে তদন্তের দায়িত্ব দেয়া হয়। গত ২৯ মার্চ সহকারী তহশীলদার আতিকুর রহমান সরজমিন তদন্তে গেলে বিল থেকে মাটি কাটার ঘটনার সত্যতা পেয়ে ক্ষতির পরিমান নির্ণয় করেন।
এ ব্যাপারে সহকারী তহশীলদার ঘটনাটি সত্যতা স্বীকার করে জানান, ক্ষয়ক্ষতির পরিমান হিসাব করে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে। এদিকে জোর পূর্বক সরকারী বিলের মাটি বিক্রি করে লাখ টাকা খামাই করার ঘটনাটি কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানোর অপরাধে প্রভাবশালী চক্রটি নানা হুমকী প্রদান করে আসছে। এবং পরেশ সরকারসহ তার লোকজনদের উপযুক্ত শিক্ষা দিবে বলে হুমকী দিচ্ছে।