Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ধুলিয়াখালে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৩ জনের প্রাণহানী ॥ আহত ২০ ॥ সংকটাপন্ন আরো ২ জনের জীবন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে ধুলিয়াখাল আমতলী নামকস্থানে ম্যাক্সি ও বিরতীহীনের মুখোমুখি সংঘর্ষে দুই মহিলা সহ ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে কমপক্ষে  আহত হয়েছে ২০ জন। এ ঘটনায় ওই সড়কে ১ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।
জানা যায়, শায়েস্তাগঞ্জ থেকে একটি ম্যাক্সি হবিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসে। বিপরীত দিক থেকে একটি বেপরোয়া বিরতীহীন বাস ম্যাক্সিটিকে চাপা দিলে ম্যাক্সিটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আজমিরীগঞ্জের জয়নগরের জাহেরা বেগম (৪৫), নবীগঞ্জ উপজেলার তিমিরপুরের আলেছা বেগম (৩৫) নামে ২ মহিলার মৃত্যু হয়। এত কমপক্ষে ২০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় ফাতেমা বেগম (৪০), সাধন চক্রবর্তী (৫৫), আনোয়ার আলী (৪০), রমাতন পাল (৫০), রাসেল মিয়া (২৮), সাহেব আলী (৬০), জয় দাশ (২০), হৃদয় দাশ (২৫), অসীম দাস (২৮),কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ম্যাক্সি চালক শের আলী (২৫)কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। গভীর রাতে সিলেটে চিকিৎসাধীন অবস্থায় ম্যাক্সি  চালক শের আলীর মৃত্যু বরণ করেন। এদিকে দূর্ঘটনায় আহত দুই জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। ঘাতক বিরতীহীন বাসটি দ্রুত পালিয়ে যায়।
খবর পেয়ে দমকল বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। উল্লেখ্য বিরতীহীন গাড়ি তাদের সময় কাভার করার জন্য প্রায়ই বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে যায়। ফলে প্রতিনিয়ত কোন কোন দূর্ঘটনা ঘটে।