Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সায়হাম গ্র“পের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল বলেছেন সায়হাম গ্র“প এলাকাবাসীর উন্নয়ন ও সমস্যা সমাধানে বদ্ধপরিকর

স্টাফ রিপোর্টার ॥ সায়হাম গ্র“পের চেয়ারম্যান  আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল বলেছেন-আমার জীবনের শেষ সময় পর্যন্ত এলাকার মানুষের পাশে থেকে তাদের সমস্যার সমাধান করার চেষ্টা করে যাব ইনশাল্লাহ। রাজনীতি জীবনে কি পেলাম না পেলাম সেটা বড় কথা নয়, মানুষের পাশে থেকে দুঃখ-কষ্টের অংশিদার হতে পেরেছি সেটাই বড় কথা। তিনি বলেন, আমি ব্যক্তিগত জীবনে এলাকার মানুষের যে ভালবাসা পেয়েছি তা ক্ষনিকের নয়, চিরস্থায়ী। সায়হাম গ্র“প এলাকাবাসীর উন্নয়ন ও সমস্যা সমাধানে বদ্ধপরিকর। তিনি বলেন, সায়হাম গ্র“প শুধূু শীতার্থ মানুষের পাশেই নয়, বিনামূল্যে চক্ষু চিকিৎস্যা শিবির, দরিদ্র ও কৃতি শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান সহ এলাকার আর্থ সমাজিক অবস্থার উন্নয়নে অতীতের ন্যায় ভবিষ্যতেও ভূমিকা রাখবে। গতকাল বুধবার সকালে সায়হাম গ্র“পের উদ্যোগে দুঃস্থ ও দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নোয়াপাড়া সৈয়দ সঈদউদ্দিন স্কুল এন্ড কলেজ মাঠে নয়াপাড়া ইউপি চেয়ারম্যান সৈয়দ মোঃ আলমগীরের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সায়হাম টেক্সাটাইল মিলস্ লিঃ এর চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ নাহিজ, মাধবপুর প্রেসক্লাবের সভাপতি আলাউদ্দিন আল রনি, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মাধবপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী ফজলে ইমাম সুমন, সহ-সভাপতি হাজী অলিউল্লাহ, সায়হামের ব্যবস্থাপক হিসাব ও প্রশাসন ইরশাদ চৌধুরীর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডিজিএম প্রকৌশলী রেজাউল হক, ব্যবস্থাপক রফিকুল ইসলাম, মোত্তাকিন চৌধুরী, বিশ্বজিত দেবনাথ, মোস্তাফা কামাল বাবুল, আঃ রশিদ লঘুজ মেম্বার, জয়নাল মহালদার, দিনেন পাল, শফিক মেম্বার, শ্যামল ভোনার্জি, বাবুল র‌্যালি, খসরু মেম্বার, সহিদ মেম্বার, আব্দুল গনি, স্বেচ্ছাসেবক দল নেতা সৈয়দ মোঃ সোহেল প্রমূখ।
উল্লেখ্য প্রতি বছরের ন্যায় এ বছরও সায়হাম গ্র“পের পক্ষ থেকে মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়ন এবং ১টি পৌরসভায় ১০ হাজার শীতার্ত মানুষের মধ্যে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।