Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পইল ও নিজামপুর ইউনিয়নে জাপা নেতা আতিকের পরামর্শ সভা ও গণসংযোগ

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সিলেট বিভাগীয় সমন্বয়কারী, হবিগঞ্জ জেলা সভাপতি ও হবিগঞ্জ সদর-লাখাই আসনে জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত এমপি প্রর্থী আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেছেন, এ সরকারের অত্যাচার থেকে বাচতে দলমত নির্বিশেষে লাঙ্গলে ভোট দিন। তিনি বলেন সরকার বিরোধী দলের মত জাতীয় পার্টি উপর নির্যাতন শুরু করেছে। ৫ জানুয়ারী নির্বাচনে লাঙ্গলে ভোট দিয়ে তাকে নির্বাচিত করার আহবান জানান।
তিনি বুধবার হবিগঞ্জ সদর উপজেলার পৈল ইউনিয়নের নতুন বাজার মাঠে ও নিজামপুর ইউনিয়নের ঈদগাহ মাঠে জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে পৃথক পরামর্শ সভায় প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন। সদর উপজেলা জাপা সভাপতি আলহাজ্ব মোক্তা হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম মেম্বার এর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাপা সাংস্কৃতিক সম্পাদক ফরিদ মিয়া, সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, সদর উপজেলা জাপা মতিউর রহমান, মখলিছ মিয়া, নিজামপুর ইউপি জাপা সভাপতি আনিফ উল্লা, সাধারণ সম্পাদক আজগর আলী, তোরাব আলী, জাহাঙ্গীর মিয়া, তহিদ মিয়া, জহুর আলী, আঃ আওয়াল, আঃ মজিদ মিয়া, যুব সংহতির আহ্বায়ক হুসাইন আহম্মদ, সদস্য সচিব তাহির আহম্মদ সুলতান, এফ এম আক্কাস, রাজু মিয়া, নজরুল ইসলাম, জয়নাল আবেদীন, সায়েম, নাছির, জুয়েল, আকুল মিয়া, কায়েছ মিয়া, জামাল মিয়া, ছাত্র সমাজের আহবায়ক ছাইদুর রহমান প্রমুখ।
এর পূর্বে তিনি পৈল ইউনিয়নে নতুন বাজার সহ বিভিন্ন স্থানে এবং নিজামপুর ইউনিয়নের মুকড়ীপাড়া, পাইকপাড়ায় গণসংযোগ ও প্রচার পত্র বিলি করেন।