Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

আমিনুর রশীদ এমরান আরও একটি মামলায় শ্যোন এরেস্ট ॥ দলীয় নেতা-কর্মীদের দাবী তিনি পরিচ্ছন্ন রাজনীতিক

স্টাফ রিপোর্টার ॥ কারাগারে আটক জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রশীদ এমরানকে আদালতের নির্দেশে পুলিশের দায়ের করা অপর আরেকটি মামলায় দেখানো হয়েছে শ্যোন এরেস্ট। গতকাল সোমবার এ শ্যোন এরেস্ট দেখানো হয়। এমরানের আইনজীবি এডঃ আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, গত ১ ফেব্র“য়ারি দুপুর ১টায় শহরের কালীবাড়ি ক্রস রোড এলাকা থেকে আমীনুর রশীদ এমরানকে গ্রেফতার করে হবিগঞ্জ সদর থানা পুুলিশ। ওই দিন রাতেই শহরতলীর পশ্চিম ভাদৈ এলাকায় গাড়ি পুড়ানোর অভিযোগে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে পুলিশ। পরদিন আদালতের মাধ্যমে তাকে প্রেরণ করা হয় কারাগারে। এরপর থেকে অদ্যাবধি পর্যন্ত তিনি কারাগারেই আটক রয়েছেন।
এদিকে, একই দিনে শহরতলীর বড় বহুলা এলাকায় অপর আরেকটি গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় পৃথক মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় আমিনুর রশীদ এমরানকে এজাহারভুক্ত আসামী করা না হলেও গতকাল সোমবার তাকে আদালতের নির্দেশে শ্যোন এরেস্ট দেখানো হয়েছে।
দলীয় নেতা-কর্মীদের দাবী, আমীনুর রশীদ এমরান অপেক্ষাকৃত পরিচ্ছন্ন রাজনীতিক হিসেবে হবিগঞ্জ জেলায় পরিচিত। কখনো কোন নাশকতার কালিমা তাকে স্পর্শ করেনি। গত ৪ জানুয়ারি দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া অবরুদ্ধ হওয়ার পর থেকে তিনি হবিগঞ্জ জেলায় নিয়মতান্ত্রিক ধারায় পালন করছেন দলীয় সকল কর্মসূচি। কিন্তু তারপরও তাকে অহেতুক মিথ্যা মামলা দিয়ে রাজনৈতিকভাবে ঘায়েল করার চেষ্টা করা হচ্ছে। বিষয়টি সুস্থ্য রাজনীতি চর্চার জন্য