Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে

স্টাফ রিপোর্টার ॥ পুলিশের দায়েরকৃত একটি বিস্ফোরক মামলায় জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকসহ ৪ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল সোমবার দুপুরে হবিগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ হারুন উর রশীদের আদালতের হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। কারাগারে পাঠানো আসামীরা হলো, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুল, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহদ তুষার, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মহিবুর রহমান শাওন ও চুনারুঘাট উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মারুফ আহমেদ।
আসামীদের আইনজীবি এডভোকেট আফজল হোসেন তাদের কারাগারে পাঠানোর সত্যতা নিশ্চিত করে জানান, আসামীরা সকলেই উচ্চ আদালত থেকে জামিন গ্রহন করেছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ার সোমবার তারা নিম্ন আদালতে হাজির হয়ে স্থায়ী জামিন আবেদন করেছিলেন।
উল্লেখ্য, গত বছরের ১৬ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিল করে বিক্ষোভ মিছিলকরে জেলা যুবদল ও ছাত্রদল। এসময় পুলিশের সাথে ব্যাপক সংঘর্ষ হয়। এঘটনায় পুলিশ বাদী হয়ে শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে বিস্ফোরক মামলা দায়ের করেন।