Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলে মোছাব্বির হত্যা মামলায় সবুজ মিয়া নামে যুবক গ্রেফতার

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে মোছাব্বির হত্যা মামলায় জড়িত সন্ধেহে সবুজ মিয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। আগেরদিন তাকে বাহুবল মডেল থানার এসআইন বাসার-এর নেতৃত্বে একদল পুলিশ কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সবুজ মিয়া উপজেলার তারাপাশা গ্রামের শাহ হোসেন-এর পুত্র।
গত ১১ মে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় উপজেলার তারাপাশা গ্রামের আব্দুস সাত্তার-এর পুত্র মোঃ মোছাব্বির নিহত হন। ঘটনার পরদিন তার ভাই আফিল উদ্দিন বাদী হয়ে বাহুবল মডেল থানায় ৫ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ৭ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ মোঃ শাহার আলী (৩০) নামে এক ব্যক্তি গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।
জানা যায়, উপজেলার তারাপাশা গ্রামের আব্দুস সাত্তার-এর ৬ষ্ঠ সন্তান মোঃ মোছাব্বির। তার নিকট থেকে কিছু পূর্বে একই গ্রামের আব্দুল গফুর-এর পুত্র শাহার আলী কিছু টাকা কর্জ নেয়। উক্ত টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে উভয়ের মাঝে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে হামলার ঘটনায় মোঃ মোছাব্বির নিহত হন।
মামলার বাদী আফিল উদ্দিন জানান, সিসি টিভি ক্যামেরার ফুটেজে দেখা গেছে আমার ভাই নিহত মোঃ মোছাব্বির কে ধরে রেখেছে এবং আফিল উদ্দিন তাকে পিঠিয়ে হত্যা করেছে। আমরা হত্যাকারীদের ফাঁসি চাই এবং অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতারের দাবি জানাই।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে মামলার তদন্ত কর্মকর্তা বাহুবল মডেল থানার এসআই আবুল বাশার ঘটনার সত্যতা স্বীকারে বলেন, গ্রেফতারকৃত সবুজ মিয়াকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।