Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ধুলিয়াখালের বিসিকে মানসম্মত পণ্য উৎপাদনে ফুড টানেল ॥ উদ্বোধন করলেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের ধুলিয়াখাল বিসিক শিল্পনগরীতে আসাদ ফুড প্রোডাক্টসের ফুড টানেল উদ্বোধন করা হয়েছে। সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গত শুক্রবার বিকেলে এ শিল্প প্রতিষ্ঠানের উদ্বোধন করেন। এখান থেকে অত্যাধুনিক স্বয়ংক্রিয় মেশিনে স্বাস্থ্যসম্মত বিস্কুট, ব্রেড, সেমাই ও চানাচুরসহ হরেক রকম পণ্য উৎপাদনের পর বাজারজাত করা হয়।
ফুড টানেলের ব্যবস্থাপনা পরিচালক সিরাজুল ইসলাম জানান, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) সকল নির্দেশনা মেনে উন্নত কাঁচামালে পণ্য উৎপাদন ও বাজারজাত করা হচ্ছে। অল্প মুনাফায় স্বাস্থ্যসম্মত পণ্য বাজারজাত করাই প্রতিষ্ঠানটির উদ্দেশ্য বলে তিনি জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হবিগঞ্জ বিসিকের সহকারি জেনারেল ম্যানেজার (এজিএম) মাহমুদুল হাসান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান চৌধুরী, কনজ্যুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) হবিগঞ্জের সভাপতি মোঃ দেওয়ান মিয়া, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজ, সাধারণ সম্পাদক জাহির মিয়া, গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া চৌধুরী, সাধারণ সম্পাদক জালাল আহমেদ প্রমুখ।