Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ জেলা পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আব্দুল মুকিতকে সমর্থন দিয়েছে রাজিউড়া ও নিজামপুর ইউনিয়ন পরিষদ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা পরিষদের ৫নং ওয়ার্ড (হবিগঞ্জ সদর উপজেলা) এর সদস্য প্রার্থী আব্দুল মুকিত (হাতি) প্রতিককে সমর্থন করেছে ৬নং রাজিউড়া ও ৯নং নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মহিলা মেম্বার ও পুরুষ মেম্বাররা।
গতকাল নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাজিউড়া ইউনিয়নের প্রাক্তন মেম্বার আকবর হোসেন স্বপনের উদ্যোগে দুই ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় সদস্য প্রার্থী আব্দুল মুকিত, নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন স্বপন, রাজিউড়া ইউনিয়নের চেয়ারম্যান বদরুল করিম দুলাল, নিজামপুর ইউনিয়নের চেয়ারম্যান তাজ উদ্দিনসহ দুই ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার ও সাধারণ ওয়ার্ডের পুরুষ মেম্বারসহ এলাকার মুরুব্বীয়ান উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় উভয় ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারগণ সর্বস্মতিক্রমে সদস্য প্রার্থী আব্দুল মুকিত এর (হাতি) প্রতিক পূর্ণ সমর্থন করেন এবং আগামী ১৭ অক্টোবরের নির্বাচনে হাতি প্রতিকের ভোট দিয়ে তাকে নির্বাচিত করার প্রতিশ্রুতি দেন। এছাড়াও তারা সদর উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, সকল ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের কাছে হাতি মার্কায় ভোট চান।
এ সময় নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাজিউড়া ইউনিয়নের প্রাক্তন মেম্বার আকবর হোসেন স্বপন বলেন, আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আব্দুল মুকিত ব্যক্তি জীবনে একজন ভালো মানুষ। তিনি বিগত নির্বাচনেও সদস্য নির্বাচিত হয়েছিল। আমি আশাবাদী উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবারও ৫নং হবিগঞ্জ সদর উপজেলার জনপ্রতিনিধিরা হাতি প্রতিকে ভোট দিয়ে আব্দুল মুকিতকে নির্বাচিত করবেন।