Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাটে গাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি গঠনে অনিয়মের অভিযোগ

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাটে গাজীপুর প্রাক (৪) ১৪০নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি গঠন নিয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফরোজ মিয়া একজন প্রবাবশালী ব্যক্তি। তার বাড়ী নিকটবর্তী গ্রামে হওয়ায় সে তার কিছু সঙ্গীয় লোকজন নিয়ে প্রভাব বিস্তার করে অবিভাবকদের মতামতকে অগ্রাহ্য করে একক ক্ষমতাবলে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক অভিভাবকদের সাথে কোনরূপ যোগাযোগ না করে ম্যানেজিং কমিটি গঠন করেছেন।
প্রধান শিক্ষকের গঠিত কমিটি বিদ্যালয়ের অপূরনীয় ক্ষতি সাধন করছে। তার গঠিত ম্যানেজিং কমিটির বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদ করলে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের প্রায়ই মতবিরোধ দেখা দেয় অভিভাবকদের সাথে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিগত ১৯৯০ইং সন থেকে উক্ত বিদ্যালয়ে কর্মরত থাকার কারনে বিভিন্ন রকম দুর্নীতি করে যাচ্ছেন।
এব্যাপারে এলাকাবাসীর পক্ষে বিদ্যালয়ের ভূমি দাতা মোঃ আলী হায়দর খাঁনসহ ৭৩ জন অভিভাবক গত ২০ জুন উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বর্তমান ম্যানেজিং কমিটি বাতিল করে নতুন কমিটি গঠনের দাবী জানিয়েছেন এলাকাবাসী।