Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

খোয়াই নদীর পানিতে ডুবে ২ যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের যশেরআব্দা এলাকার খোয়াই নদীতে গোসল করতে গিয়ে মারা গেছেন নাহিদ (১৫) ও সাগর মিয়া (২১) নামের দুই যুবক। তাদের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। গতকাল ৩০ জুন বৃহস্পতিবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।
মৃত নাহিদ যশেরআব্দা গ্রামের খেলু মিয়ার পুত্র ও সাগর মিয়া একই এলাকার সেলিম মিয়ার পুত্র। জানা যায়, অন্যান্য দিনের মতো নাহিদ ও সাগর সহপাঠিদের সাথে এলাকার মাঠে খেলা করছিল। পরে তিন বন্ধু খোয়াই নদীতে গোসল করতে নামে। পানিতে নামার পর নাহিদ ও সাগর পানিতে তলিয়ে যায়। তাদের সঙ্গীয় যুবক উঠে এসে সাথে সাথে অন্যান্যদের বিষয়টি জানায়। এ সময় স্থানীয় লোকজন পানিতে নেমে খোজাখোজি শুরু করে। প্রায় আধাঘণ্টা খোঁজাখুজির পর পানির নীচ থেকে অচেতন অবস্থায় তাদেরকে উদ্ধার করা হয়। সাথে সাথে তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেহেদী হাসান যুবক নাহিদকে মৃত ঘোষণা করেন। অচেতন অবস্থায় ভর্তি করা হয় সাগরকে। এদিকে ভর্তির কিছুক্ষনের মধ্যেই সাগর মৃত্যুর কুলে ঢলে পরে। তাদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বন্ধুবান্ধব আত্মীয় স্বজন ছুটে আসেন হাসপাতালে। খবর পেয়ে পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, ওই এলাকার কাউন্সিলর জাহির উদ্দিন হাসপাতালে ছুটে আসেন।
তাদের মৃত্যু নিয়ে কারো কারো ধারণা তারা গোসল করার জন্য নদীতে ঝাপ দিলে চুরাবালিতে তাদের পা আটকে যায়। ফলে তারা উঠে আসতে পারেনি।
এদিকের সদর মডেল থানার ওসি গোলাম মর্তুজা জানান, উভয়ের পরিবারের পক্ষ থেকে লিখিত ভাবে জানানো হয়েছে নাহিদ ও সাগরের মৃত্যু নিয়ে তাদের কোন অভিযোগ নেই। ফলে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়।