Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে বন্যা কবলিত মানুষের মাঝে জেলা প্রশাসকের শিশু খাদ্য ও ঈদ উপহার বিতরণ

মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জে মাধবপুর উপজেলার বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ ও বন্যা দুর্গত মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ হতে শিশু খাদ্য ও ঈদ উপহার বিতরণ করেছেন হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান। বৃহস্পতিবার (৩০ জুন) সকালে দিকে মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্রে বন্যার্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ হতে শিশু খাদ্য ও ঈদ উপহার বিতরণ করেন।
জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে হবিগঞ্জ জেলার বন্যা কবলিত কেউ অভূক্ত থাকবে না। আমাদের পর্যাপ্ত ত্রাণ সহায়তা রয়েছে। বন্যা কবলিতদের নিয়মিত ত্রাণ দেওয়া হচ্ছে। এছাড়া আমরা বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে যাচ্ছি।
তিনি বলেন, আজ আমরা মাধবপুরে বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্রে মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ হতে শিশু খাদ্য ও ঈদ উপহার বিতরণ করি। এছাড়া উপজেলা বিভিন্ন আশ্রয়কেন্দ্র পরিদর্শন করে বন্যা দূর্গত অসহায় মানুষের খোঁজখবর নেই। আমাদের ত্রাণ বিতরণ অব্যহত থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন, মাধবপুর উপজেলা নিবার্হী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন, সহকারী কমিশনার ভূমি মোঃ আলাউদ্দিন, প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন আহমেদ, ইউপি সদস্য তাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা এখলাছুর রহমান সহ প্রমূখ।
উল্লেখ্য এখন পর্যন্ত বাঘাসুরা ইউনিয়নের ১০০০জন বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।