Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আসামিদের স্বীকারোক্তি

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলায় এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে গ্রেপ্তারকৃত আসামি আসকির মিয়া ও জসিম মিয়া। রবিবার বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ঝুমুর সরকারের আদালতে তারা ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে তারা। আদালত পরিদর্শক আনিছুর রহমান এ তথ্য জানান। এর আগে শনিবার তাদেরকে ব্রাণবাড়িয়ার সরাইল উপজেলার আইরল গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব হবিগঞ্জ। আদালত সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার এক নারীর স্বামী নরসিংদীতে চাকরি করতেন। ওই নারী প্রতিবেশী এক নাতনিকে নিয়ে বাসায় থাকতেন। গত ৫ ডিসেম্বর রাতে ঘরের টিন কেটে গ্রেপ্তারকৃত দুই আসামিসহ চারজন ঘরে প্রবেশ করে ওই নারীকে ধর্ষণ করে। এ সময় তারা স্বর্ণালঙ্কারসহ একটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।
পরদিন ভুক্তভোগী মাধবপুর থানায় চারজনের বিরুদ্ধে একটি ধর্ষণ ও চুরির মামলা করেন। পরে র‌্যাব দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশের কাছে হস্তান্তর করে।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গ্রেপ্তারকৃত দুই আসামি ঘটনার দায় স্বীকার করে এবং সহযোগীদের নাম প্রকাশ করেছে। পরে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।